শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ভাঙ্গুড়ায় স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৪, ২০:৪১

পাবনার ভাঙ্গুড়ায় শিল্পী খাতুন (৪২)নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে উপজেলার দিলপাশার ইউনিয়নের হাটউঁধুনিয়া গ্রাম থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিল্পী ওই গ্রামের আনসার আলীর স্ত্রী।

তাঁর তিনটি সন্তান রয়েছে। এর আগে সকাল ১১ টার দিকে শোবার ঘরে গলায় ফাঁস লাগিয়ে শিল্পী আত্মহত্যা করে বলে জানা যায়। এঘটনার পর থেকে স্বামী আনসার আলী পলাতক রয়েছে।

থানা—পুলিশ ও স্থানীয়রা জানান,নিহত শিল্পীর স্বামী আনসার একজন নেশাগ্রস্ত ব্যক্তি। বিয়ের পর থেকেই সে নেশা করে এসে তাঁকে মারপিটসহ নানাভাবে নির্যাতন করতো। স্বামীর নির্যাতনের কারণে শিল্পী বেশ কয়েকবার বাবার বাড়িও চলে যায়। এরপরও তিনটি সন্তানের মুখের দিকে তাকিয়ে নির্যাতন সহ্য করে তাঁর সঙ্গে ঘর করছিলেন।

ঘটনার দিন মঙ্গলবার ২৬মার্চ ভোরে ফের শিল্পীকে গালিগালাজ ও মারপিট করে আনসার। এ ঘটনার পরে সকাল ১১ টার দিকে শয়ন ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাঁর মরদেহ দেখতে পান বাড়ির লোকজন।মৃত্যুর ঘটনাটি থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হক বলেন, পরিবারের পক্ষ থেকে সংবাদ পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

বুধবার (২৭ মার্চ) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এঘটনায় নিহতের পিতা বাদী হয়ে ওই গৃহবধূর স্বামী আনসার আলীর বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা মামলা দায়ের হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে