শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শিবচরে ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি:
  ২৮ মার্চ ২০২৪, ১৩:২৭
-ফাইল ছবি

মাদারীপুরের শিবচরে মাটি ভর্তি একটি ট্রাকের ধাক্কায় অটোভ্যানের এক চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে ওই অটোভ্যানের এক যাত্রী। বৃহস্পতিবার (২৮ মার্চ) ভোর ৬টার উপজেলার পাঁচ্চর-মাদবরচর আঞ্চলিক সড়কে খাড়াকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোভ্যান চালকের নাম জাকির হোসেন (৪৫)। তিনি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার পশ্চিম রতনপুর এলাকার মানিক হাওলাদারে ছেলে। তবে তিনি দীর্ঘদিন ধরে শিবচর উপজেলার হাজিপুর এলাকার মতি মোল্লার বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অটোভ্যান চালক জাকির যাত্রী নিয়ে মাদবরচর হাটে যাচ্ছিলন। হাটের কাছাকাছি খাড়াকান্দি এলাকায় আসার পর একটি মাটিভর্তি ট্রাক ওভারটেক করার সময় পিছন দিক থেকে জাকিরের অটোভ্যানকে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচরে যায় অটোভ্যানটি। এ সময় অটোভ্যানের চালক জাকিরসহ আহত হয় মোহাম্মদ খান (৫৫) নামে এক যাত্রী। পরে আহত দুজনকে উদ্ধার করে পাঁচ্চর এলাকার রয়েল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক জাকিরকে মৃত ঘোষণা করেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক যানটি মাটিভর্তি ড্রাম ট্রাক ছিল। তবে ট্রাকসহ চালক পালিয়ে গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মাদারীপুর সদর হাসপাতাল প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে