শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রাজাপুরে নিখোঁজের ২ দিন পরে অটো ড্রাইভারের লাশ উদ্ধার

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
  ২৮ মার্চ ২০২৪, ১৪:২৬
আপডেট  : ২৮ মার্চ ২০২৪, ১৫:১১
-ফাইল ছবি

ঝালকাঠির রাজাপুরে নিখোঁজের দুইদিন পরে অটো ড্রাইভারের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার সাতুরিয়া ইউনিয়নের সন্ধ্যা নদীতে মুচি বাড়ির খালের পশ্চিমে ২৮ মার্চ বৃহস্পতিবার দুপুর ১১ টার দিকে এ লাশ পাওয়া যায়। উদ্ধার হওয়া মোঃ মামুন পশ্চিম সাতুরিয়া এলাকার নুরু চেয়ারম্যান বাড়ি সংলগ্ন মোকসেদ আলীর ছেলে।

স্থানীয় এবং নিহতের স্বজনরা জানায়, মামুন গত ২৬ মার্চ ভাড়ায় চালিত অটো নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেনি। পরবর্তীতে তার পরিবার খোঁজাখুঁজি করে তাকে না পেলেও ২৭ মার্চ দুপুর ১১ টার দিকে তার অটো গাড়টি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মজিবর জোমাদ্দারের বাড়ির সামনে খুঁজে পায়। পরে একইদিন বিকালে মামুনের বাবা রাজাপুর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। যার নং-১৩০৭।

নিহতের বাবা মোকসেদ আলী বলেন, আমার ছেলের দের বছরের দাম্পত্য জীবনে সুখী ছিল। পরিবারে কোনো ঝামেলা ছিল না। কিন্তু সে খারাপ সঙ্গে নেশাগ্রস্ত হয়ে গিয়েছিল। যাদের সাথে মিশত তারাই আমার ছেলেকে হত্যা করেছে বলে আমার ধারনা।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, একটি অপমৃত্যু মামলা দায়ের করে মৃত্যুর সঠিক কারন জানতে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে