শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ফেনীতে কৃষি ঋণ বিতরণ

ফেনী প্রতিনিধি
  ২৮ মার্চ ২০২৪, ১৪:৩৬
ছবি-যায়যায়দিন

মার্কেন্টাইল ব্যাংক কুমিল্লা-নোয়াখালী রিজিওন এর উদ্যোগে ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলার কৃষকদের মাঝে প্রকাশ্যে কৃষি ঋণ বিরতণ অনুষ্ঠান ২৮ মার্চ বৃহস্পতিবার স্থানীয় ইস্টিশন চাইনিজ হল রুমে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম বিভাগের নির্বাহী পরিচালক আরিফ হোসেন খান।

বিশেষ অতিথি ছিলেন মার্কেন্টাইল ব্যাংক পিএলসি'র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও মো: জাকির হোসাইন, বাংলাদেশ ব্যাংক চট্টগ্রামের যুগ্ম-পরিচালক মো. আবদুল আহাদ, ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি'র সভাপতি আইনুল কবির শামীম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফেনীর উপ-পরিচালক মোঃ একরাম উদ্দিন।

মার্কেন্টাইল ব্যাংক পিএলসি কুমিল্লা-নোয়াখালী এসভিপি ও রিজিওনাল হেড ফরিদ উদ্দিন আহমেদ ভূঁইয়ার সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- মার্কেন্টাইল ব্যাংক পিএলসি প্রধান কার্যালয়ের কৃষি ঋণ বিতরণ বিভাগের প্রধান ও এফভিপি মোহাম্মদ সফরুজ্জামান খান।

কৃষি ঋণ বিতরণ নিয়ে প্রবন্ধ উপস্থাপন করে বাংলাদেশ ব্যাংক চট্রগ্রামের সিনিয়র যুগ্ন-পরিচালক ও রিসোর্স পারসন জোবায়দুল ইসলাম।

মার্কেন্টাইল ব্যাংক পিএলসি রাজনগর শাখার ম্যানেজার জিয়া উদ্দিন আহমেদ এর সঞ্চালনায় ঋণ নিয়ে সফল হওয়া কৃষকদের মাঝ থেকে প্রতিক্রিয়া ব্যাক্ত করেন কৃষক আব্দুল্লাহ আল মামুন, আলী আহমদ, সাইফুল ইসলাম প্রমুখ।

শেষে নারী পুরুষ মিলে ৫০ জন কৃষকের মাঝে প্রায় পৌনে এক কোটি টাকার ঋণ বিতরণ করা হয়েছে বলে জানান ফেনীর শাখা প্রধান মোঃ শাহাদাত হোসেন ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে