রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পিরোজপুরে মোটরসাইকেল চোর ও পলাতক আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, পিরোজপুর
  ২৮ মার্চ ২০২৪, ১৮:৫৭

পিরোজপুরে ডিবির অভিযানে আন্তঃজেলা পেশাদার মোটরসাইকেল চোর ও সাজাপ্রাপ্ত পলাতক পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ঢাকার সাভার ও আশুলিয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য বহু মামলার এজাহার নামীয় পলাতক আসামী মোঃ বাদশা ফরাজী আজিজ শেখকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

মোঃ বাদশা ফরাজী ওরফে আজিজ শেখ পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার গুলিশাখালী গ্রামের মোঃ ইদ্রিস ফরাজীর পুত্র। পুলিশ সূত্রে জানাযায়, পিরোজপুর পৌর এলাকার এমপির মোড়স্থ একটি বাসা থেকে গত ১৯ মার্চ মঙ্গলবার একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়।

এ ব্যাপারে সদর থানায় মোটরসাইকেল মালিকের দায়ের করা মামলায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে আসামীদের ঢাকার সাভার এলাকা থেকে গ্রেফতার করে।

ডিবি পুলিশের পৃথক অভিযানে সাভার এলাকায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামী নোমানকে গ্রেফতার করে। সে অস্ত্র ও ডাকাতি'সহ একাধিক মামলার আসামী। মো: নোমান গাজী পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বাদুরা গ্রামের মালেক গাজীর ছেলে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো: মুকিত হাসান খাঁন বলেন, পিরোজপুর জেলার পুলিশ সুপার, মুহাম্মদ শরীফুল ইসলাম, পিপিএম স্যারের নিদের্শে জেলা গোয়েন্দা শাখা, পিরোজপুরে কর্মরত এসআই (নিঃ) আবদুল্লাহ আল মাসুদ ও এসাআই (নিঃ) মোঃ রাসেল মোল্লাদ্বয় সঙ্গীয় ফোর্সের টিম ঢাকার সাভার ও আশুলিয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করিয়া আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য বহু মামলার এজাহারনামীয় পলাতক আসামী মোঃ বাদশা ফরাজী আজিজ শেখকে গ্রেফতার করে। এই চোর চক্রের সাথে জড়িত অন্যান্য সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে