সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দৌলতদিয়া পদ্মা নদীতে পড়ে যুবকের মৃত্যু

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
  ২৯ মার্চ ২০২৪, ১৪:১৬
ছবি-যায়যায়দিন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চঘাটের পন্টুন হতে পদ্মা নদীতে পড়ে ফিরোজ শেখ (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক মানিকগঞ্জের শিবালয় উপজেলার শিবালয় ৩ নং ট্রাক টার্মিনাল সংলগ্ন আসগর আলী শেখের ছেলে।

শুক্রবার (২৯ মার্চ) সকাল সোয়া ৭ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী বাংলাদেশ হ্যাচারীজের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার মনিরুজ্জামান মিন্টু জানান, সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় শুক্রবার ভোরে তিনি দৌলতদিয়া লঞ্চঘাটে বসে বরশি দিয়ে মাছ শিকার অপেক্ষায় ছিলেন। কিছু বুঝে ওঠার আগেই হঠাৎ করে দেখতে পান সকাল সোয়া ৭টার দিকে পিছন থেকে ওই যুবক এসে নদীতে পড়ে যায়। তখন তিনি আশপাশের লোকজনকে ডাকাডাকি করে জড়ো করেন। কিন্তু গভীর জলে ডুবে যাওয়ায় তারা কেউই তাকে উদ্ধার করতে পারেননি। পরে সকাল ৯টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে।

এ বিষয়ে নিহত যুবকের বাবা আজগর আলী শেখ জানান, আমার ছেলের ছোটবেলা থেকেই মৃগী রোগের সমস্যা ছিল। বৃহস্পতিবার সে গোয়ালন্দে আমার এক আত্মীয় বাড়িতে বেড়াতে এসে রাত্রিযাপন করে। শুক্রবার সকালে দৌলতদিয়া লঞ্চ ঘাটের পল্টুনে লঞ্চের জন্য অপেক্ষা করার সময় হঠাৎ করে তার মৃগী রোগ বেড়ে গেলে সে নদীতে পড়ে যায়।

ফিরোজ সেলফি পরিবহনের সুপারভাইজারের কাজ করত। সে বিবাহিত। স্ত্রী ও একমাত্র ছেলেকে নিয়ে ঢাকায় বসবাস করত। গোয়ালন্দ ফায়ার সার্ভিসের টিম লিডার মো. সাবেকুল ইসলাম জানান, সংবাদ পেয়ে তারা দ্রæত ঘটনাস্থলে পৌঁছে ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার কওে দৌলতদিয়া নৌ-পুলিশের নিকট হস্তান্তর করেন।

দৌলতদিয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. ফরিদুজ্জামান জানান, মৃতদেহের সুরতহাল রিপোর্ট শেষ হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে