সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মৌলভীবাজারে প্রবাসীর গাছ কর্তন, আদালতে প্রতিবাদ দাখিল

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার
  ২৯ মার্চ ২০২৪, ১৭:০১

মৌলভীবাজার শহরের রঘুনন্দনপুর এলাকায় লন্ডন প্রবাসী সুলতানা বেগমের বাউন্ডারির ভেতরের জায়গার কয়েক লাখ টাকার গাছ কর্তন করেছে এক পক্ষ। ঘটনাটি ঘটেছে গত ৯ মার্চ ঘটলেও সম্প্রতি আদালতে প্রতিবাদ দাখিল করেছে মামলার তদন্তনাধীন থানা পুলিশ।

ওই ঘটনায় প্রবাসী সুলতানা বেগমের কেয়ারটেকার বখতিয়ার মিয়া মৌলভীবাজার সদর থানায় প্রতিবেশী তাফাজ্জুল হুদা শিপু'র বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনার সত্যতা পায়।

অভিযোগে জানা যায়, গত ৯ মার্চ প্রতিবেশী তাফাজ্জুল হুদা শিপু সংঘবদ্ধ বাহিনী নিয়ে সুলতানা বেগমের দেয়ালের ভেতরের জায়গার কয়েক লক্ষাধিক টাকার গাছ কর্তন করে ফেলেন। তৎক্ষণাৎ এলাকার মুরব্বি ও স্থানীয় পৌরকমিশনার এর প্রতিবাদ করেন। বিষয়টি মৌলভীবাজার পৌরসভার মেয়রকেও অবহিত করা হয়েছে বলে জানা যায়। থানায় অভিযোগের পর মৌলভীবাজার সদর থানার পুলিশ সরেজমিনে তদন্ত করে অবলা বৃক্ষ কাটার সত্যতা পায়।

এ ব্যাপারে মৌলভীবাজার সদর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক আব্দুল কাদের জিলানী জানান, অভিযোগ পেয়ে সরেজমিনে তদন্ত করেছি। ঘটনার সত্যতা পেয়ে আমি আসামী শিপুকে জিজ্ঞেস করেছি, এতো গাছ কাটার কারণ কি? প্রতিউত্তরে তিনি বলেন, বিদ্যুুতের তার আসায় এসব গাছ কেটেছি। এসআই জিলানী আরও বলেন, শিপু'র বিরুদ্ধে সম্প্রতি আদালতে প্রতিবেদন পাঠিয়েছি। এখন আদালত ব্যবস্থা নেবেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে