সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আনোয়ারায় দ্বৈত শাসন চলবে না : সাইফুজ্জামান চৌধুরী

আনোয়ারা ( চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৯ মার্চ ২০২৪, ১৭:১৫
আপডেট  : ২৯ মার্চ ২০২৪, ১৯:৩৫

ভূমি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, ‘এলাকায় দ্বৈত শাসন চলবে না। অন্যায়কারীকে কঠোর হস্তে দমন করা হবে। থানায় দালালি, এলাকায় অন্যায়কারী ও অবিচারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

চট্টগ্রামের আনোয়ারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে টেউটিন ও গৃহ মজুরি অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত মন্তব্য করেন।

তিনি আরও বলেন, ‘মন্ত্রী থাকাকালীন গত ১১ বছর আনোয়ারা কর্ণফুলীর জনগণ সুখে শান্তিতে বসবাস করেছে। ভবিষ্যতেও শান্তিতে বসবাস করবে। অতীতে কোনো অন্যায়কারীকে প্রশ্রয় দেওয়া হয়নি, ভবিষ্যতেও দেওয়া হবে না। যে কোনো উপায়ে এলাকায় শান্তিশৃঙ্খলা বজায় রাখতে হবে। আমি এলাকার সংসদ সদস্য হিসেবে সাংবিধানিক দায়িত্ব পালন করে যাব।’

প্রশাসনেরকে ইঙ্গিত করে তিনি বলেন, ‘অন্যায় ও অবিচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক ইমনের সভাপতিত্বে উপজেলা পরিষদের হলরুমে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এম এ মালেক প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের নেতারা, ইউপি চেয়ারম্যান, যুবলীগ ও শ্রমিক লীগের নেতাসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩৩ পরিবারের মাঝে টেউটিন ও গৃহ মজুরির অর্থ হাতে তুলে দেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে