শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ধুনটে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

ধুনট (বগুড়া) প্রতিনিধি
  ২৯ মার্চ ২০২৪, ১৯:৫৭

বগুড়ার ধুনটে এক মাদ্রাসা ছাত্রীকে (১৬) অপহরণের পর ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় ওসমান গনি (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ মার্চ) মামলা দায়েরের পর পরই ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে কাজিপুর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ওসমান গনি কাজিপুর উপজেলার রৌহাবাড়ী গ্রামের বেলাল হোসেনের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৪ মার্চ ধুনট উপজেলার চালাপাড়া মধ্যপাড়া এলাকার জনৈক ব্যক্তির মাদ্রাসা পড়–য়া মেয়েকে চালাপাড়া প্রাথমিক বিদ্যালয়ের পিছন থেকে অপহরণ করে বগুড়ার দিকে নিয়ে যায় ওসমান গনি। এরপর মেয়েটিকে বগুড়া থেকে নওগাঁর এক আত্মীয়র বাড়িতে নিয়ে গিয়ে স্বামী-স্ত্রীর পরিচয়ে বিয়ের প্রলোভন দিয়ে তাকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। গত ১৫ মার্চ ওসমান গনি মেয়েটিকে কৌশলে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জে তার খালুর বাড়িতে রেখে পালিয়ে যায়। এঘটনায় ২৯ মার্চ মেয়েটির বাদী হয়ে ওসমাণ গনিকে আসামী করে ধুনট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, মামলা দায়েরের পর পরই তাৎক্ষনিক অভিযান চালিয়ে কাজিপুর থানা এলাকা থেকে ধর্ষক ওসমান গনিকে গ্রেপ্তার করা হয়েছে।

যাযাদি/ এসএ,

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে