সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে শিক্ষা অফিসের নৈশ প্রহরীর লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি
  ৩০ মার্চ ২০২৪, ০৯:৪৭
ছবি-যায়যায়দিন

সিরাজগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরী নূরুল ইসলাম (৬০) এর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যার দিকে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের একটি কক্ষে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে । তবে এটি হত্যা নাকি আত্নহত্যা এই নিয়ে চলছে নানা আলোচনা।

জানা যায়, নূরুল ইসলাম সিরাজগঞ্জ পৌরসভার কোল গয়লা মহল্লার বাসিন্দা। তিনি প্রায় ৩০ বছর ধরে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। অফিস সহকারী আতিকুল ইসলাম আতিক বলেন, আমরা বৃহস্পতিবারে একসাথে অফিস করেছি। সে নৈশপ্রহরী হওয়ায় প্রতিদিন অফিসেই থাকত।শুক্রবার সন্ধ্যার দিকে অফিসে গিয়ে তার জানালার দিকে তাকিয়ে দেখি সে তার রুমের ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়েছে। পরে স্যারকে বিষয়টি জানিয়েছি।

এ বিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হারুনর রশিদ বলেন, এ বিষয়টি আমি জানার পরই থানায় অবহিত করেছি। তারা বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন পুলিশ।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে । তবে এটি আত্নহত্যা না হত্যা সেটা এখনই বলা যাচ্ছে না। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে