সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গাজীপুরে গাড়ি চাপায় নারী পোশাককর্মী নিহত, বিক্ষোভ-অবরোধ

গাজীপুর প্রতিনিধি
  ৩০ মার্চ ২০২৪, ১০:৫৩
ছবি-যায়যায়দিন

ঢাকা—ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় গাড়িচাপায় হালিমা বেগম (৩৫) নামের এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। প্রতিবাদে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে অবরোধ করায় ঢাকা—ময়মনসিংহ মহাসড়কের যান চলাচল দুই ঘণ্টা বন্ধ থাকে।

শুক্রবার (২৯ মার্চ) রাত ৯টার দিকে ঢাকা—ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর সাতাইশ এলাকায় এ দূর্ঘটনা ঘটেছে।

পুলিশ জানায় , স্থানীয় বেইজ ফ্যাশন নামের একটি পোশাক কারখানায় করতেন। শ্রমিক কাজ শেষে বাসায় ফেরার সময় রাস্তা পার হতে গিয়ে অজ্ঞাতনামা গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। তার গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার নাজেশ্বরী থানা এলাকায়।

এই ঘটনার প্রতিবাদে রাত সাড়ে ৯টায় স্থানীয় কয়েকটি পোশাক কারখানা শ্রমিকরা সড়কে বিক্ষোভ মিছিল করে মহাসড়ক অবরোধ করে। রাত সাড়ে ১১টায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে মহাসড়ক থেকে শ্রমিকদের সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

টঙ্গী পশ্চিম থানার এসআই আব্দুল আউয়াল বলেন, হালিমার মরদেহ উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার সকালে লাশের ময়না তদন্তের জন্য সেখান থেকে লাশটি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গাজীপুর শিল্পাঞ্চল পুলিশ—২ এর সহকারী পুলিশ সুপার মোশাররফ হোসেন রাত সাড়ে ১১টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে ঢাকা—ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হতে শুরু করে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে