সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

হত্যা মামলায় নারী ইউপি চেয়ারম্যান গ্রেফতার

নল‌ছি‌টি (ঝালকাঠি) প্রতিনিধি
  ৩০ মার্চ ২০২৪, ১২:৫৭
আপডেট  : ৩০ মার্চ ২০২৪, ১৪:২৩
ইউপি চেয়ারম্যান কাজী জেসমিন আক্তার । ছবি : যায়যায়দিন

ঝালকাঠির নলছিটিতে আলোচিত সিদ্ধকাঠি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যার ঘটনায় জরিত থাকার অভিযোগে সিদ্ধকাঠি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান কাজী জেসমিন আক্তার (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ মার্চ) গভীর রাতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলামের নেতৃত্ব পুলিশের একটি টিম উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

এরআগে অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিতুল ইসলামের নেতৃত্বে উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের বিসিক এলাকা থেকে একই মামলায় ইউপি সদস্য রফিকুল ইসলাম হাওলাদার কে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, ৭ জানুয়ারি রাতের দিকে সিদ্ধকাঠি ইউনিয়নের চৌদ্দবুড়িয়া গ্রামের মসজিদ বাড়ি এলাকায় আওয়ামী লীগের বিজয় মিছিল শেষে বাড়ি ফেরার পথে চৌদ্দবুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ওই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জিয়াউল হাসান ফুয়াদ কাজীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৮ জানুয়ারি রাতে ফুয়াদের বড় ভাই ফয়সাল কাজী অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেন।

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুরাদ আলী বলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফুয়াদ কাজী হত্যার অভিযোগে এর আগে ইউপি সদস্য রফিকুল ইসলাম হাওলাদার সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় হত্যার সাথে জড়িত সন্দেহে সিদ্ধকাঠি ইউনিয়নের চেয়ারম্যান কাজী জেসমিন আক্তারকেও গ্রেফতার করা হয়েছে।

ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম জানান, জিয়াউল আহসান ফুয়াদ কাজী হত্যার ঘটনায় সম্পৃক্ততার প্রাথমিক প্রমাণ পাওয়ায় সিদ্ধকাঠি ইউনিয়নের চেয়ারম্যান কাজী জেসমিন আক্তার কে তার নিজ বাড়ি থেকে শুক্রবার রাতে গ্রেফতার করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে