রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে জিয়া উদ্দিন সিআইপির উপহার পেল ৫০০ দুস্থ পরিবার

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০২ এপ্রিল ২০২৪, ১৬:৩৮
মিরসরাইয়ে জিয়া উদ্দিন সিআইপির উপহার পেল ৫০০ দুস্থ পরিবার

সকালে ভোরের সূর্য যখন মেঘাচ্ছন্ন দমকা বাতাস বইছে প্রকৃতিতে তখন বৃদ্ধ, নারী-পুরুষরা ভীড় জমিয়েছেন স্থানীয় ইউনিয়ন পরিষদে। মঙ্গলবার (২ এপ্রিল) উপজেলার ওচমানপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এলাকার হতদরিদ্র ৫০০ দুঃস্থ মানুষের মাঝে রমজান উপলক্ষ্যে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মোহাম্মদ জিয়া উদ্দিন সিআইপির পক্ষ থেকে এসব সামগ্রী বিতরণ করা হয়।

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে মিরসরাই উপজেলার দরিদ্র মানুষের কষ্টের সীমা নেই। এসব সামগ্রী পেয়ে সপ্তাহখানেক তাদের কষ্টের কিছুটা লাগব হবে বলে আশা করেছেন। সকাল থেকে দুপুর পর্যন্ত প্রতি পরিবারকে চাল, আলু, তেল, চিড়া, ছোলা, সেমাই, দুধ চিনি ও মুড়িসহ ১১ আইটেমের বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে।

নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ শেখ মোহাম্মদ আতাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ওচমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, ওচমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আশরাফুল্লাহ চৌধুরী, সদস্য মহি উদ্দিন নিজামী,ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন মিরাজ, সংযুক্ত আরব আমিরাত মিরসরাই সমিতির প্রবাসী কল্যাণ সম্পাদক নুরুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মেজবাউল করিম সোহেল, ওচমানপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মো. হাসানসহ ওচমানপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সম্পাদক ও ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে