বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সেনবাগ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি
  ০৬ এপ্রিল ২০২৪, ১০:৫০
সেনবাগ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নোয়াখালীর সেনবাগ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার মিক্সফুড চাইনিজ রেস্টুরেন্টে প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলমের কনিষ্ঠপুত্র, আরটিভি'র পরিচালক সাইফুল আলম দিপু। বিশেষ অতিথি ছিলেন সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলাল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি কামাল উদ্দিন চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া আল মামুন, জেলা পরিষদের সদস্য ও যুবলীগের আহবায়ক সাইফুল ইসলাম বাবু,মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি মাওলানা আমিরুজ্জামান,সেনবাগ প্রেসক্লাবের সহ-সভাপতি সাখাওয়াত উল্যাহ,সাবেক সাধারণ সম্পাদক এম এ আউয়াল, তথ্যপ্রযুক্তি, প্রচার ও প্রকাশনা সম্পাদক, যায়যায়দিন প্রতিনিধি এন এইচ সুমন।

এসময় নির্বাহী সদস্য কাজী ফখরুল ইসলাম, সহ সম্পাদক ও আরটিভির প্রতিনিধি জাহাঙ্গীর পাটোয়ারী,নয়াদিগন্ত প্রতিনিধি মাস্টার মোক্তার হোসেন ইকবাল,সদস্য জামাল হোসেন কচি,সদস্য বশির আহমেদ,শিক্ষক নেতা আবুল বাসার,ব্যবসায়ী জহিরুল আলম,ব্যবসায়ী আবুল বাশার,সাংবাদিক ফখরুদ্দিন মোবারক শাহ রিপন, মো: হারুন,আমির হোসেন লিটন,হাবিবুর রহমান হারুন,আমজাদ শিবলু সহ সেনবাগ প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দেশ ও সকলের কল্যাণ কামনায় দোয়া করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে