মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

গোয়ালাবাজার বণিক সমিতির নির্বাচন সম্পন্ন

আশিক সভাপতি কবির সম্পাদক
  ০৮ এপ্রিল ২০২৪, ১৩:২১
ছবি-যায়যায়দিন

সিলেটের ওসমানীনগরের ব্যবসায়িক প্রাণকেন্দ্র গোয়ালাবাজারের বণিক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। গত শনিবার অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে শাহ আশিক মিয়া ৩৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি মস্তাক আহমদ পেয়েছেন ৩২১ ভোট। সর্বোচ্চ ৫০৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কবির হোসেন তার প্রতিদ্বন্দ্বি আব্দুল মন্নান পেয়েছেন ১৭৮ ভোট। নির্বাচনে ৩১৫ ভোট পেয়ে কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন জুয়েল মিয়া ।

এছাড়া বিদ্যুৎ ভূষণ ধর সহ সভাপতি এবং নেপুরগুণ সহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সদস্য পদে নির্বাচিত হয়েছেন অলিউর রহমান, এ.এস.এম মুরাদ, ইয়াওর আলী, শামীম আহমদ খান, সজল মিয়া, দিলোয়ার হোসেন, আব্দুল্লাহ রাজু, নয়ন দাশ ও রাজিব কুমার নিজু।

গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদ হলরুমে শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। এই সময়ের ৭২৬ জন ভোটার তাদের ভোটধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে রাত সাড়ে ৯টার দিকে ফলাফল ঘোষণা করা করা হয়। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর মজনু মিয়া এবং রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শামছুল হক। নির্বাচনে সার্বক্ষণিক সমিতির আহবায়ক কমিটির সভাপতি মোঃ গয়াস মিয়া উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে