রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ঘুরে ঘুরে ঈদের শুভেচ্ছা বিনমিয় করেন এমপি বাবেল গোলন্দাজ

নাজমুল হক বিপ্লব,গফরগাঁও (ময়মনসিংহ)
  ১৩ এপ্রিল ২০২৪, ১৯:২৮
ছবি : যায়যায়দিন

গ্রীষ্মের খরতাপ উপেক্ষা করে নিজ নির্বাচনী এলাকার জনগণের সাথে গলি থেকে রাজপথ ঘুরে ঘুরে ঈদ উল ফিতরের শুভেচ্ছা বিনিময় করছেন গফরগাঁওয়ের তরুন তুর্কি এমপি বাবেল গোলন্দাজ। গফরগাঁওয়ে নিজ নির্বাচনী এলাকা গফরগাঁও-পাগলার দলীয় নেতাকর্মী ও সমর্থক ও সাধারণ মানুষদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও গফরগাঁও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাহমী গোলন্দাজ বাবেল এমপি ।

জানা গেছে, ঈদের দিন বৃহস্পতিবার ,শুক্রবার ও শনিবার বিকাল থেকে রাত পযন্ত উপজেলার দত্তেরবাজার,লংগাইর ,মশাখালী, রাওনা ,সালটিয়াসহ বিভিন্ন ইউনিয়নে পৌঁছলে দলের নেতাকর্মী ও স্থানীয় লোকজন তাদের প্রিয় নেতা ফাহমী গোলন্দাজ বাবেল এমপিকে কাছে পেয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন । দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন হাট বাজার প্রত্যন্ত এলাকা ঘুরে সকল স্তরের মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন আওয়ামীলীগ দলীয় এ সাংসদ। এসময় তিনি সবার খোঁজখবর নেন এবং বিভিন্ন বিষয়ে তাৎক্ষণিক দিকনির্দেশনা দেন। দলীয় নেতাকর্মী ও স্থানীয় লোকজন ঈদের দিনে প্রিয় নেতাকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। অনেকে নিজেদের বাড়িতে প্রিয় নেতাকে নিমন্ত্রণ পর্যন্ত করেছেন । নেতাকর্মীরা প্রিয় নেতাকে একান্ত সান্নিধ্যে পেয়ে ঈদের আনন্দ উচ্ছাস প্রকাশ করেন।

এসময় তরুণযুবা ও ছাত্রলীগ নেতাকর্মী এবং সমর্থকরা ফটোসেশন করেন। অনেকেই সেলফিও তুলছেন প্রিয় নেতার সাথে।

ঈদ আনন্দের এই মিথস্ক্রিয়ায় সর্বস্তরের মানুষের সাথে মিশে গিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম এ বিষয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন,আমাদের নেতার এই উদার্য মনে করেয়ে দেয় সাম্যের কবি কাজী নজরুল ইসলামের সেই বিখ্যাত গান ‌‍ও মন রমজানের এই রোজার শেষে এলো খুশির ঈদ। তুই আপনাকে আজ বিলিয়ে দে শোন্ আসমানী তাগিদ।

শুভেচ্ছা বিনিময় শেষে নেতাকর্মীদের উদ্দেশ্যে ফাহমী গোলন্দাজ বাবেল এমপি সরকারের সাফল্যের কথা উল্লেখ করে বলেন, আজকে দেশের মানুষ অত্যন্ত শান্তি স্বস্তির মধ্যে ঈদ উদযাপন করছে। মানুষের যাত্রাপথের সব ধরণের সুবিধা দেওয়া হয়েছে।

সরকারের সর্বোচ্চ আন্তরিকতার ফলে নির্বিঘ্নে ঈদ উৎসব করতে পারছে মানুষ। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের বুকে এখন বাংলাদেশ এখন অনন্য এক রোল মডেল । সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং মিডিয়াতে সারা দেশের মানুষ স্বস্তির ঈদ উদযাপন করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে