রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
কালীগঞ্জে ঘন ঘন লোডশেডিং

নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে কর্তৃপক্ষের সাথে এমপির বৈঠক

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
  ০৫ মে ২০২৪, ১৮:১৬
ছবি-যায়যায়দিন

গাজীপুরের কালীগঞ্জে ঘনঘন লোডশেডিং এ জন জীবন অতিষ্ঠ হয়েছে পড়েছে। দেশে চলমান তীব্র তাপপ্রবাহে উপজেলার বিভিন্ন স্থানে হিট স্ট্রোকে মৃত্যুসহ কৃষি কাজ চরম ভাবে ব্যাহত হচ্ছে। এমনকি শিক্ষার্থীরাও লেখাপড়া করতে না পাড়ায় ক্ষতিগ্রস্থ হচ্ছে। তবে বিষয়টি নজরে এনে ইতিমধ্যে কাজ শুরু করেছেন ডাকসুর সাবেক ভিপি, সরকারী হিসাব সম্পর্কিত সংদীয় স্থানীয় কমিটির সদস্য, বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি।

রোববার (৫ মে) দুপুরে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ভবনে তিনি গাজীপুর-৫ সংসদীয় আসনের বিভিন্ন এলাকায় বোরো মৌসুমে ধান কাঁটা ও কৃষিসেচকল্পের ফসল রক্ষাসহ শিক্ষার্থীদের পড়াশোনার পরিবেশ ঠিক রাখতে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবারাহের লক্ষ্যে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান অজয় কুমার চক্রবর্তী এবং বোর্ডের অর্থ, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের সদস্য আব্দুর রৌফ মিয়াসহ উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে এ বৈঠক করেন। এ সময় সংসদ সদস্য আখতারউজ্জামান কালীগঞ্জ উপজেলা শিমুলিয়া এলাকায় নির্মাণাধীন বিদ্যুতের উপকেন্দ্রের কাজ দ্রুত শেষ করার দাবি জানান।

এছাড়াও তিনি কালীগঞ্জের বিদ্যুৎ সার্বিক পরিস্থিতি উন্নতির লক্ষ্যে নানা সমস্যা নিয়ে কথা বলেন। তবে খুব দ্রæত সময়ের মধ্যেই গাজীপুর-৫ সংসদীয় আসনে বিদ্যুতের লোডশেডিং সমস্যা ও সমাধান এবং উপকেন্দ্র নির্মাণের কাজ দ্রæত শেষ করার ব্যাপারে আশ^স্ত করেন পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান অজয় কুমার চক্রবর্তী।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে