বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

দৌলতপুরে পহেলা বৈশাখ উৎযাপিত

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ১৫ এপ্রিল ২০২৪, ১২:৫৪
ছবি-যায়যায়দিন

আনন্দের পরশ বৈশাখের আগমনে ” শুভ নববর্ষ”। সারাদেশের ন্যায় মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে উৎযাপিত হয়েছে পহেলা বৈশাখ ১৪৩১।

রোববার (১৪এপ্রিল) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয় । বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রাটি প্রধান সড়ক প্রদক্ষিন করে পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ এর ডামা ঢোল।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার নাহিয়ান নুরেন এর সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর ফিরোজ এর সঞ্চালনায় বৈশাখী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা, উপজেলা সহকারী কমিশনার (ভুমি ) এস .এম ফয়েজ উদ্দিন, দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার আদিত্য, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, ,ইউপি চেয়ারম্যান এ্যাড ; ইদ্রিস আলী, ,ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন, ,ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান,দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন ভিকু,, সহ সরকারি- বেসরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী ও সুধীজন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার নাহিয়ান নুরেন বলেন-পহেলা বৈশাখ আমাদের প্রাণের উৎসব। বাঙালি সংস্কৃতির এ মিলন মেলার আয়োজনে অপশক্তিকে দেশীয় সংস্কৃতি দিয়েই রুখতে হবে। র‌্যালি শেষে হল রুমে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।পরে বৈশাখে আগত অতিথিদের মাঝে পান্তা ভাতে কাচা লংকা, আর ভাজা ইলিশ মাছ দিয়ে অতিথি আপ্যায়ন করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে