মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

মান্দায় শিক্ষা অফিসের সামনে থেকে মোটরসাইকেলটি চুরি

মান্দা (নওগাঁ) প্রতিনিধি
  ১৭ এপ্রিল ২০২৪, ১৯:০৬
মান্দায় শিক্ষা অফিসের সামনে থেকে মোটরসাইকেলটি চুরি

নওগাঁর মান্দায় আসরের নামাজ আদায় করতে এসে মোস্তাক নামের এক যুবকের ১০০ সিসির লাল রংয়ের একটি বাজাজ সিটি মোটরসাইকেল চুরি গেছে। বুধবার (১৭ এপ্রিল) বিকেল সোয়া ৫ টার দিকে উপজেলা শিক্ষা অফিসের সামনে থেকে মোটরসাইকেলটি চুরি যায়।

ভুক্তভোগী যুবকের নাম মোস্তাক আহম্মেদ (৪৩)। তিনি জয়পুরহাট জেলার সরদারপাড়ার মোসলেম উদ্দিনের ছেলে। বর্তমানে তিনি অত্র মান্দা উপজেলা সিসিডিবি’র মাঠ সংগঠক পদে কর্মরত আছেন। চাকুরির সুবাদে তিনি বেসকিছুদিন থেকে এ উপজেলায় বসবাস করছেন।

ভূক্তভোগী মোস্তাক আহম্মেদ আরও জানান, ‘বুধবার বিকেল ৫ টায় উপজেলা কোট মসজিদে আসরের নামাজ আদায় করার জন্য আসেন তিনি। এসময় তার ব্যাবহৃত মোটরসাইকেলটি উপজেলা শিক্ষা অফিসের সামনে রেখে ওযু করে মসজিদে প্রবেশ করেন। এরপর নামাজ আদায় শেষ করে ৫ টা ২০ মিনিটে মসজিদ থেকে বেরিয়ে এসে দেখেন যে, তার মোটরসাইকেলটি নেই। অনেক খোঁজাখুঁজি করেও মোটরসাইকেলটি না পাওয়ায় হতাশা প্রকাশ করেন তিনি।

স্থানীয়দের অভিযোগ, উপজেলা সদর এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মাঝে মধ্যেই মোটরসাইকেল চুরি হয়ে যাচ্ছে। কিন্তু এ কাজের সঙ্গে জড়িত কাউকেই এখন পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এ কারণে চুরির প্রবণতা ক্রমেই বাড়ছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাম্মেল হক কাজী বলেন, বিষয়টি অবগত নয়। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে