মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইলে মুজিব নগর দিবস পালিত

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ১৭ এপ্রিল ২০২৪, ১৯:১৪
টাঙ্গাইলে মুজিব নগর দিবস পালিত

টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় সরকারি-বেসরকারি পর্যায়ে নানা কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন করা হয়েছে।

বুধবার(১৭ এপ্রিল) গৃহীত কর্মসূচির মধ্যে ছিল- জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া ও মিলাদ মাহফিল, জেলা প্রশাসকের কার্যালয়ে আলোচনা সভা ইত্যাদি।

বুধবার সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের), যুগ্ম-সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সভাপতি মন্ডলীর সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, টাঙ্গাইল পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি এসএম সিরাজুল ইসলাম আলমগীর, সাধারণ সম্পাদক এমএ রৌফ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক প্রমুখ।

এ সময় মুজিবনগর সরকারের প্রয়াত সদস্য, কর্মকর্তা, কর্মচারী ও শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও এক মিনিট নীরবতা পালন করা হয়। কর্মসূচিতে সহ আওয়ামী লীগ এবং এর সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

অপরদিকে, ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে টাঙ্গাইলের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।

আলোচনায় অংশ নেন, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান আনসারী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ফজলুল হক বীর প্রতীক, সাবেক কমান্ডার খন্দকার জহুরুল হক ডিপটি, সাবেক ডেপুটি কমান্ডার আবুল কালাম আজাদ বীর বিক্রম প্রমুখ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে