মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ফেনীতে ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি ২১ বছর পলাতক থেকে র‍্যাবের জালে ধরা

ফেনী প্রতিনিধি
  ১৭ এপ্রিল ২০২৪, ১৯:২৫
ফেনীতে ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি ২১ বছর পলাতক থেকে র‍্যাবের জালে ধরা

ফেনীতে অস্ত্র মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত মনিরুল আলম মিনার (৪৩) নামে এক আসামি ২১ বছর পালিয়ে থেকে অবশেষে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরের দিকে ফেনীর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।গ্রেপ্তারকৃত মিনার ফেনী শহরের পূর্ব উকিলপাড়া এলাকার দিদারুল আলমের ছেলে।

এ ব্যাপারে ফেনীস্থ র‌্যাব-৭'র ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে জানান, মঙ্গলবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের মাস্টার পাড়া এলাকা থেকে মিনারকে গ্রেপ্তার করা হয়।

ফেনী মডেল থানায় দায়েরকৃত একটি অস্ত্র মামলায় ২০০২ সাল থেকে ১৭ বছরের সাজা ও ১০ হাজার টাকার দন্ড এড়াতে দেশের বিভিন্ন স্থানে গিয়ে নিজের নাম ঠিকানা পরিবর্তন করে দীর্ঘ ২১ বছর পালাতক ছিলেন সে।

গ্রেপ্তারের পর এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে বুধবার সকালে তাকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, একইদিন দুপুরের দিকে সাজাপ্রাপ্ত পালাতক ওই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে