সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

রাজাপুরে টিউবওয়েলে গোসল করায় মা-মেয়ে পিটুনির শিকার

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
  ২২ এপ্রিল ২০২৪, ১৯:৩৩
রাজাপুরে টিউবওয়েলে গোসল করায় মা-মেয়ে পিটুনির শিকার

ঝালকাঠির রাজাপুরে সরকারি টিউবওয়েল গোসল করায় মা-মেয়ে প্রভাবশালীদের পিটুনির শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বড়ইয়া ইউনিয়নের আধাখোলা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভূক্তভোগী মা সুমা বেগম বাদী হয়ে রবিবার রাতে অভিযুক্তদের বিরুদ্ধে থানা লিখিত অভিযোগ দাখিল করেছে। অভিযুক্তরা হলো মো. আব্দুর রহিম আকন ও তার ছেলে মো. মঞ্জুর আলম আকন।

অভিযোগ পত্র থেকে জানাগেছে, রবিবার দুপুরে মো. আব্দুল আউয়ালের ছোট ছেলে আবির বাড়ির রাস্তার পাশে সরকারি টিউবওয়েলে গোসল করে। গোসল শেষে স্থানীয় প্রভাবশালী একই বাড়ির আব্দুল রহিম আকন ও তার ছেলে মঞ্জুর আলম আকন আবিরকে গোসল করার কারণে গালাগাল করে। এ সময় আবিরের বড় বোন মিম আক্তার ও মা সুমা বেগম প্রতিবাদ করতে আসলে তাদেরকেও গালাগাল করে এক পর্যায়ে লাঠি দিয়ে মা-মেয়ে দুজনকেই পিটুনি দেয়। তারা ডাকচিৎকার দিলে স্থানীয়রা ছুটে আসলে রহিম ও আলম খুন জখমের হুমকি দিয়ে স্থান ত্যাগ করে।

অভিযুক্ত মো. আলম আকন অভিযোগ অস্বীকার করে জানায়, ‘সরকারি টিউবওয়েলের প্লাটফরম আমাদের টাকায় করা হয়েছে। রাস্তা ভিজে যায় বলে টিউবওয়েলে গোসল করতে নিষেধ করা হয়েছে। আমরা কাউকে পিটাইনি শুধু কথাকাটাকাটি ও হাতাহাতি হয়েছে।’

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আতাউর রহমান বলেন, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে