রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

খাগড়াছড়িতে জেলা তথ্য অফিসের উদ্যোগে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি
  ০৬ মে ২০২৪, ১৭:৪৫
খাগড়াছড়িতে জেলা তথ্য অফিসের উদ্যোগে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

সরকার ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে খাগড়াছড়িতে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার ৬ মে (২০২৪) সকালে খাগড়াছড়ি জেলা তথ্য অফিসের উদ্যোগে খাগড়াছড়ি ২ নং গোলাবাড়ী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে এ সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় খাগড়াছড়ি জেলা তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্ত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর, উপজেলা চেয়ারম্যান মোঃ শানে আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাঈমা ইসলাম, গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উল্ল্যাস ত্রিপুরা প্রমুখ।

নারী সমাবেশে প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান বলেন, বর্তমান সরকার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাচ্ছেন। আর এই উন্নয়নে পুরুষদের পাশাপাশি নারীরাও ভূমিকা রাখছেন। ঘরের কাজের পাশাপাশি তারা বাইরেও কাজ করছেন। তাই বর্তমান সরকার স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকার সর্বজন পেনশন স্কিম থেকে শুরু করে বিধবাভাতা,বয়স্ক ভাতা, প্রতিবন্ধিভাতাসহ বিভিন্ন কর্মসূচি চালু রেখেছেন।

যাযাদি/এস এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে