রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

চুয়াডাঙ্গায় ছাতা ঠান্ডা পানি শরবত ও স্যালাইন বিতরণ

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ০৬ মে ২০২৪, ১৯:২৮
আপডেট  : ১১ মে ২০২৪, ১৯:৩১
চুয়াডাঙ্গায় ছাতা ঠান্ডা পানি শরবত ও স্যালাইন বিতরণ

দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে চুয়াডাঙ্গায়। প্রচন্ড তাপদহে যখন জনজীবন ওষ্টাগত, তখনি খেটে খাওয়া মানুষগুলো পাশে দাড়িয়ে কিছুটা হলেও সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে। গত ৫/৬ দিন ধরে চুয়াডাঙ্গা . দামুড়হুদা ও দর্শনায় পৌর এলাকায় খেটে খাওয়া দিনমজুর ও ভ্যান চালকসহ হতদিরদ্রদের মধ্যে বিনামূল্যে ছাতা, খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করছেন দর্শনা মা-মনি পাটর্সের সত্বাধিকারি এমরাজ উদ্দীন খোকন।

চুয়াডাঙ্গা জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি এখলাছ উদ্দীন সুজন’র অর্থায়নে আজ রবিবারও দর্শনা বাসস্ট্যান্ড এলাকায় ছাতা বিতরণ কার্যক্রম অব্যাহত ছিলো।

চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মনজু, দামুড়হুদা ইউএনও রোকসানা মিতা উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, দামুড়হুদা সমাজ সেবক হাজী বদর উদ্দীন দর্শনা পৌরসভার সাবেক ওয়ার্ড কমিশনার আব্দুল কুদ্দুস, সৌদি প্রবাসী লিয়াকত হোসেন লিটন প্রমুখ। এ ছাড়া দামুড়হুদা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে গত ৩ দিন ধরে দর্শনা রেল বাজারের বঙ্গবন্ধু চত্তর ও বাসস্ট্যান্ডে ঠান্ডা শরবত খাওয়াচ্ছেন তৃষ্ণার্থ পথচারিদের। গত বুধবার এ কার্যক্রম উদ্বোধন করেন দর্শনা পৌর মেয়র আতিয়ার রহমান হাবু। এছাড়াও বেসরকারি সাহায্য সংস্থা আশা চুয়াডাঙ্গা শহরে ইজিবাইক চালক, রিকশা-ভ্যান চালক ও পথচারিদের মাঝে বোতলজাত পানি বিতরন করছে ।

যাযাদি/এস এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে