শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দীপবীরের বিয়ে ফুরফুরে বলিউড

তারার মেলা ডেস্ক
  ২৫ অক্টোবর ২০১৮, ০০:০০
রণবীর সিং ও দীপিকা পাড়–কোন

অনিশ্চয়তার দোলাচল থেকে বের হয়ে এসেছেন। দিনক্ষণও পাকাপাকি করে ফেলেছেন। এখন কেবল অপেক্ষার প্রহর। হাতে এখনো ১৯ দিন বাকি। তারপরই চার হাত এক করবেন বলিউডের অন্যতম আকাক্সিক্ষত দুই তারকা দীপিকা পাড়–কোন ও রণবীর সিং। সম্প্রতি নিজেরাই জানিয়েছেন বিয়ের তারিখ। ডেটলাইন ১৪ অথবা ১৫ নভেম্বর। কিন্তু দিন যতো ঘনিয়ে আসছে, তাদের বিয়ে নিয়ে জল্পনা-কল্পনাও যেন ততই বাড়ছে। প্রস্তুতির পাশাপাশি পরিকল্পনাও চলছে বেশ। বিয়ে কোথায় হবে? কি পরবেন? খাবারের মেন্যু কি হবে? কারা কারা থাকবেন অতিথির তালিকায়- এই নিয়েই যতো ব্যস্ত এখন তারা। তারকা এবং ভক্তমহলেও আগ্রহের কমতি নেই। এরইমধ্যে দুজনের বিয়ে নিয়ে নানারকম আনন্দ উল্লাস আর কৌতুকপবর্ শুরু হয়েছে বলিউডের অন্যসব তারকাদের মাঝে। কেউ কেউ মজা করে নানান মন্তব্য করছেন দীপিকা এবং রণবীরের বিয়ে নিয়ে। কারণ অনেকদিন পর বলিউডের তারকারা এভাবে রাখঢাক রেখে এভাবে ঢাকঢোল পিটিয়ে বিয়ের আগাম তারিখ ঘোষণা করেছেন। কারণে বিয়ের দুসপ্তাহ বাকি থাকতেই উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে বলিউড পাড়ায়।

তবে বিয়েটা বেশ গোপনীয়তা বজায় রেখেই করবেন বলে জানিয়েছেন দীপবীরের ঘনিষ্ট সূত্র। সম্প্রতি টিভি শো কফি উইথ করণ-এ এরকমই আভাস দিয়েছেন দীপিকা। কিন্তু যে বিয়ে নিয়ে এত আগ্রহ, এত প্রস্তুতি, যাকে বলা হচ্ছে বলিউডের ‘ইভেন্ট অব দ্য ইয়ার’; তার আমন্ত্রণপত্রে ভুল ধরা পড়েছে!

গত রোববার বিকালে ইনস্টাগ্রামে নিজেদের বিয়ে নিয়ে যৌথ বিবৃতি দিয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়–কোন। হিন্দি ও ইংরেজি ভাষায় তৈরি বিয়ের আমন্ত্রণপত্রের দুটি ছবিও পোস্ট করেছেন তারা। তাতে লেখা হয়েছে, ‘আমাদের পরিবারের আশীবার্দ সঙ্গে নিয়ে আপনাদের এই খবরটা জানাতে ভীষণ ভালো লাগছে, ১৪ ও ১৫ নভেম্বর ২০১৮-তে আমরা বিয়ে করছি। আমাদের দুজনের প্রতি আপনাদের অকুণ্ঠ ভালোবাসার জন্য অশেষ ধন্যবাদ। ভালোবাসা, বন্ধুত্ব এবং পারস্পরিক বিশ্বাসযোগ্যতার যে সম্পকের্র পথে আমরা পা বাড়াচ্ছি, তার জন্য আপনাদের আশীবার্দ চাই।’

ভুলটা কোথায়? অনেকেই প্রশ্ন করেছেন, বিয়েটা ১৪ নভেম্বর, নাকি ১৫ নভেম্বর? একই বিয়ে দুই দিন হবে কীভাবে? অথার্ৎ বিয়ের তারিখ নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে। কেউ আবার মজা করে বলেছেন, একদিন দীপিকা বিয়ে করবেন, পরদিন বিয়ে করবেন রণবীর। আবার কেউ লিখেছেন, দীপিকা ও রণবীরের এই বিয়ে এতটাই ‘ভারি’ ব্যাপার যে, তা এক দিনে সামলানো যাবে না।

অনেকেই প্রশ্ন করেছেন, রণবীর সিং ও দীপিকা পাড়–কোনের বিয়েটা ১৫ নভেম্বর কেন হবে? জানা গেছে, ১৫ নভেম্বরকে বেছে নেয়ার পেছনে রয়েছে বিশেষ কারণ। ২০১৩ সালের ১৫ নভেম্বর মুক্তি পেয়েছিল ‘রামলীলা’। এই ছবিতে অভিনয় না করলে হয়তো তাদের প্রেমটাই হতো না!

শুধু বিয়ের তারিখই নয়, হিন্দি আমন্ত্রণপত্রে বানান ভুল অনেকেরই চোখে পড়েছে? সেখানে ‘দীপিকা’র পরিবতের্ লেখা হয়েছে ‘দীপীকা’ এ ছাড়া ‘কি’-এর জায়গায় ‘কী’ লেখা হয়েছে।

রণবীর-দীপিকা জুটি বিয়ের জন্য ইতালিকে বেছে নিয়েছেন। সেখানে লেক কোমোতে হবে তাদের বিয়ে। এরইমধ্যে নাকি সেখানে হোটেল বুক করা হয়েছে। ওয়েডিং প্ল্যানার বুক করা হয়েছে। দীপিকার বাবা সবকিছু ঠিক করতে ইতালি ঘুরে এসেছেন। দীপিকা আর রণবীর বিয়ের ব্যাপারে শতভাগ গোপনীয়তা রক্ষা করতে চান। এই দুই তারকা নাকি যৌথভাবে এ সিদ্ধান্ত নিয়েছেন।

২০১৩ সালে ‘রাম-লীলা’ ছবির কাজ করতে গিয়ে একে অপরের কাছাকাছি আছেন বলিউডের জনপ্রিয় দুই তারকা রণবীর সিং ও দীপিকা পাড়–কোন। প্রথমে বন্ধুত্ব, এরপর তা পরিণতি পায় প্রেমে। আর এখন বিয়ের মাধ্যমে সম্পকের্র চ‚ড়ান্ত পরিণতির দিকেই যাচ্ছেন হাটর্থ্রব এই তারকা জুটি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<19199 and publish = 1 order by id desc limit 3' at line 1