logo
বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১ শ্রাবণ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ০৪ জুন ২০২০, ০০:০০  

বিজেপিতে যোগ দিচ্ছেন সোনু সুদ!

বিজেপিতে যোগ দিচ্ছেন সোনু সুদ!
ভারতীয় অভিনেতা সোনু সুদকে নিয়ে কদিন ধরেই নানা আলোচনা হচ্ছে। এর সঙ্গে আরও একটি নতুন খবর চাউর হলো তাকে নিয়ে। শোনা যাচ্ছে বিজেপিতে যোগ দিচ্ছেন এ অভিনেতা। ইতোমধ্যেই তার কাছে গেরুয়া শিবিরের তরফ থেকে প্রস্তাব পাঠানো হয়েছে। করোনার কালবেলায় আর্তদের জন্য ক্রমাগত 'যুদ্ধ'ই বোধ হয় রাজনৈতিক কারবারিদের চুম্বকের মতো টেনে নিয়ে এসেছে সোনু সুদের কাছে!

সোশ্যাল মিডিয়ায় সোনু সুদ এখন 'সুপারস্টার'। বিনোদন ও ক্রীড়াজগতের ব্যক্তিত্বরা তো বটেই, এমন কি রাজনৈতিক কর্তাব্যক্তিরাও রং-দল নির্বিশেষে সোনু সুদের প্রশংসায় পঞ্চমুখ। দিন কয়েক আগেই মহারাষ্ট্রের রাজ্যপাল অভিনেতাকে ডেকে পাঠিয়েছিলেন রাজভবনে। আশ্বাস দিয়েছিলেন পরিযায়ী শ্রমিকদের জন্য তিনি যা করছেন, তার পাশে থাকবে সরকার। পেটের দায়ে কাজ করতে আসা পরিযায়ীদের এমন দুর্দিনে সবাই যখন ঠান্ডাঘরে বসে আহা-উহু করছেন, বলিউডের এই অভিনেতা কিন্তু অসহায় মানুষগুলোকে অনবরত সাহায্য করে চলেছেন। কোনোরকম বিরতি ছাড়াই। দেশের এমন সোনার টুকরো ছেলেকে তাই 'ভারত রত্ন' দেওয়ার দাবিও উঠেছে ইতোমধ্যে। প্রচারের আলো এখন তারই দিকে। অতঃপর স্বাভাবিকভাবেই রাজনৈতিক দলগুলোর নজর যে সোনু সুদের উপর থাকবে, এমনটাই ধরে নিয়েছেন অনেকে।

এহেন পরিস্থিতিতে সোনু নিজে কী ভাবছেন? রাজনীতিতে যোগ দেওয়ার প্রসঙ্গেই মুখ খুললেন অভিনেতা। 'রাজনীতি নিয়ে আমার কোনোরকম উৎসাহ নেই। আমার কাছে রাজনৈতিক দলে যোগ দেওয়ার প্রস্তাব এসেছে ঠিকই কিন্তু তা নিয়ে আমি ১ শতাংশ উৎসাহও দেখাইনি! অভিনেতা হিসেবেই আমি খুব খুশি। আর এই পেশাতে ভর করেই আমি নিজের জন্য যাবতীয় সবকিছু করতে পেরেছি। আমি মোটেই রাজনীতির ময়দানে নামতে চাই না', মন্তব্য সোনু সুদের।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে