logo
সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ০৩ নভেম্বর ২০১৮, ০০:০০  

বিব্রত কারিনা কাপুর খান

বিব্রত কারিনা কাপুর খান
কারিনা কাপুর খান
হঠাৎ করেই খবর রটে গেছে, ফের মা হচ্ছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। কদিন আগে কালো রঙের পোশাক পরিহিত একটি ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছিলেন কারিনা। ওই ছবি দেখেই অনেকে মনে করছেন তৈমুরের পর আবারও মা হতে চলেছেন ‘ছোটে নবাব’ ঘরনি। সম্প্রতি শাহরুখ-কাজলের ‘কুচ কুচ হোতা হ্যায়’ ছবিটির কুড়ি বছরপূতির্ উপলক্ষে আয়োজিত এক পাটিের্ত কারিনার ওই পোশাকে বেশ মোটা দেখাচ্ছিল। তাছাড়া মাঝে মাঝেই শাড়ির অঁাচল দিয়ে পেট ঢাকার চেষ্টা করেছিলেন। আর এতেই গণমাধ্যমে ছড়িয়ে পড়ে তার দ্বিতীয়বারের মতো মা হওয়ার খবর। যদিও এ বিষয় নিয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি কারিনা ও তার স্বামী সাইফ আলী খান। তবে মা হওয়ার খবরে বিব্রতবোধ করেছেন বেবো। শুধু বলেছেন, আমি এমনিতেই এই খবরটা নিয়ে অস্বস্তিতে আছি। তাই এ বিষয়ে আর একটা কথা বলতেও আমি রাজি নই। আকাশে চঁাদ উঠলে সবাই দেখবে।’

কিছুদিন আগে একটি শোতে এসে কারিনা-সাইফ দুজনেই জানিয়েছেন একটি নয়, আরও কয়েকটি সন্তানের বাবা-মা হতে চান তারা। তৈমুরের বয়স আরও দু-এক বছর পার হলেই আমরা পরবতীর্ সন্তানের জন্য পরিকল্পনা করব। এসব কথামালা থেকেই মা হওয়ার খবরটি চাউর হয়েছে বলে ধারণা করছেন তারা।

উল্লেখ্য, ২০১২ সালে সাইফ আলী খানকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর। ২০১৬ সালের ২০ ডিসেম্বর সাইফ-কারিনার সংসারে আসে এক ফুটফুটে পুত্রসন্তান তৈমুর।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে