logo
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৮ অক্টোবর ২০১৯, ০০:০০  

গিনেজ বুকে জেনিফার অ্যানিস্টোন

গিনেজ বুকে জেনিফার অ্যানিস্টোন
জেনিফার অ্যানিস্টোন
বিনোদন ডেস্ক

বিস্ময়কর ব্যাপারই বটে। খুব দ্রম্নত সময়েই অন্যরকম এক রেকর্ড গড়লেন হলিউড তারকা জেনিফার অ্যানিস্টোন। শুধু তাই নয়, নাম লেখালেন গিনেজ ওয়ার্ল্ড বুকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের রঙিন দুনিয়ায় পদচারণ ঘটেছে বিশ্ববিখ্যাত ও জননন্দিত 'ফ্রেন্ডস' সিরিজের এই তারকা। ৫০ বছর বয়সি এই অভিনেত্রী গত ১৫ অক্টোবর ইনস্টাগ্রামে লবহহরভবৎধহরংঃড়হ নামে তার নিজস্ব অ্যাকাউন্ট খুলেছেন। আর খোলার পর মাত্র ৫ ঘণ্টা ১৬ মিনিটেই 'এক মিলিয়ন' ফলোয়ারের মাইলফলক স্পর্শ করে জেনিফারের অ্যাকাউন্ট। যা খুব সহজেই স্থান করে নেয় বিশ্ব রেকর্ডের পাতায়। এর আগে এই স্থানটি ছিল ডিউক অ্যান্ড ডাচেস অব সাসেক্স এর প্রিন্সে হ্যারি ও মেগান মার্কলের অফিশিয়াল অ্যাকাউন্ট ংঁংংবীৎড়ুধষ এর দখলে। তাদের অ্যাকাউন্টটি খোলার ৫ ঘণ্টা ৪৫ মিনিটে এক মিলিয়ন ফলোয়ার হয়।

জেনিফার প্রথম ছবিটি আপ করেছেন ফ্রেন্ডস সিরিজের অন্যান্য পাঁচজনসহ তারকাদের সঙ্গে। যা ফ্রেন্ডস সিরিজপ্রেমীদের মাঝে মুহূর্তেই ছড়িয়ে পড়ে এবং ইনস্টাগ্রাম ও ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে তুমুল আলোড়ন শুরু হয়।

জেনিফার অ্যানিস্টোন ও ফ্রেন্ডস সিরিজেরর্ যাচেল ভক্তদের ফলোয়ার, লাইক ও কমেন্টের তোড়ে জেনিফারের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সাময়িকভাবে টেকনিক্যাল সমস্যাও দেখা দেয়। ফলে বেশ কিছুক্ষণের জন্য জেনিফারের অ্যাকাউন্ট কেউ ফলো দিতে পারছিল না।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে