logo
রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭

  বিনোদন ডেস্ক   ১৯ নভেম্বর ২০১৯, ০০:০০  

পর্দায় ফিরছেন শিল্পা শেঠি

পর্দায় ফিরছেন শিল্পা শেঠি
বলিউডের এক সময়ের আলোচিত তারকা শিল্পা শেঠি। সংসার ও অন্যান্য কারণে প্রায় এক যুগেরও বেশি সময় ধরে অনুপস্থিত রুপালি পর্দায়। তবে বড় পর্দায় না থাকলেও বিভিন্ন রিয়েলিটি শোর বিচারক হিসেবে ছোট পর্দায় মাঝে মাঝেই দেখা মেলে তার। পাশাপাশি যোগ ব্যায়ামের প্রশিক্ষক হিসেবেও ব্যস্ত সময় পার করছেন তিনি। আর এ কারণে এখনও নিজের ফিটনেস ধরে রেখেছেন এই অভিনেত্রী। নতুন খবর হচ্ছে, দীর্ঘ ১৩ বছর পর আবার সিনেমার পর্দায় হাজির হচ্ছেন শিল্পা। সাব্বির খানের 'নিকাম্মা' সিনেমার মাধ্যমে আবারও তিনি কামব্যক করছেন বলিউডে। এখানে তাকে কেন্দ্রীয় চরিত্রেই দেখা যাবে বলে জানান পরিচালক সাব্বির খান।

দীর্ঘ বিরতি সম্পর্কে শিল্পা শেঠি বলেন, 'নিজেকে আমি সব সময়ই রুপালি জগতের মানুষই ভাবি। আমি বরাবরই এই জগতের অংশ হয়েছিলাম এবং কোনো না কোনোভাবে এখনও যুক্ত আছি। লাইমলাইট থেকে দূরে থাকা মানে এই জগৎ থেকে দূরে থাকা, খ্যাতি চলে যায় আর সবাই ভুলেও যায়। তবে আমি টিভিতে যুক্ত ছিলাম বলে এ অভাব অনুভব করিনি। এই বিরতি ছিল স্বেচ্ছায় নেয়া এবং ভেবে-চিন্তে নেয়া।'

নিকাম্মা নিয়ে শিল্পা বলেন, 'সত্যিই এটা দারুণ একটি অনুভূতি। একেবারেই ভিন্ন রকম একটি সিনেমা এটি। এর মাধ্যমে দর্শকদের সামনে আগের সেই শিল্পা ধরা দেবে সম্পূর্ণ ভিন্ন একটি রূপে। অপেক্ষা করতে আর ভালো লাগছে না। মুখিয়ে রয়েছি ছবিটির মুক্তির জন্য।

শিল্পাকে সর্বশেষ দেখা গেছে ২০০৭ সালে 'লাইফ ইন এ মেট্রো' আর 'আপনে' ছবিতে। এরপর লম্বা বিরতি। এ প্রসঙ্গে শিল্পা বলেন, 'এভাবে অভিনয়ে ফিরব- এটা কল্পনা করিনি। অভিনয়ে ফেরাটা ভাগ্যক্রমেই বলা যায়। হঠাৎ একদিন পরিচালক সাব্বির আমাকে জানালেন ভিন্ন ধারার এক ছবি নির্মাণ করছেন তিনি। এর মূল চরিত্রটি নাকি আমার জন্যই তৈরি করা হয়েছে। তারপর তার চিত্রনাট্য ও চরিত্র দেখে পছন্দ হওয়ার পর রাজি হই। আমার বিশ্বাস, ছবিটি দেখে ভালো লাগবে সবার।'

সাব্বির খানের পরিচালনায় রোমান্টিক কমেডি 'নিকাম্মা'য় অন্য দুই ভূমিকায় অভিনয় করেছেন অভিমনু্য দাসানি এবং শার্লি সেটিয়া। সনি পিকচার্স এবং সাব্বির খান ফিল্মসের ব্যানারে এ সিনেমাটি আগামী বছরের শুরুতেই মুক্তি পাবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে