logo
রবিবার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ১৫ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

ফের চলচ্চিত্রে বাঁধন!

ফের চলচ্চিত্রে বাঁধন!
আজমেরী হক বাঁধন
এই আছেন এই নেই- শোবিজে এভাবেই পথ চলছেন লাক্স তারকা আজমেরী হক বাঁধন। মাঝে একটি ছবিতে অভিনয়ের জন্য কথা শোনা গেলেও শেষ পর্যন্ত নিজেকে গুটিয়ে নেন তিনি। নিজের পরিবার ও মেয়েকে নিয়ে ব্যস্ততা বাড়ায় অভিনয় থেকে দূরে আছেন বলেও বেশ কয়েকবার গণমাধ্যমকে জানিয়েছেন তিনি। বলেছিলেন, পছন্দমতো চিত্রনাট্য পেলে কাজে নামবেন। তাই স্বল্প সময়ের বিরতি নিয়েছেন তিনি। তবে এর মাঝেই শোনা গেলে একটি ছবিতে ইতোমধ্যে কাজ করেছেন এ অভিনেত্রী। অতি গোপনীয়তার সঙ্গে সে ছবির দৃশ্য ধারণও শেষ হয়েছে।

জানা গেছে, এই সিনেমার জন্য প্রায় ছয় মাস কোনো ধরনের কাজ করেননি এ অভিনেত্রী। তবে আপাতত ছবির পরিচালক, নাম ও অন্যান্য বিষয়ে বলতে চান না তিনি। সময়ে হলে আনুষ্ঠানিকভাবেই সবাইকে জানানো হবে। তবে বাঁধন জানিয়েছেন, এরই মধ্যে ছবিটির দৃশ্য ধারণের কাজ সম্পন্ন হয়েছে। নতুন বছরে ছবিটি বিভিন্ন ফেস্টিভ্যাল প্রদর্শিত হবে। দীর্ঘদিন মাঝে বিরতি নিয়েছিলেন বাঁধন, সামনে আবারো নিয়মিত হতে যাচ্ছেন তিনি। তাই আগামী জানুয়ারি কিংবা ফেব্রম্নয়ারি থেকে ঈদের নাটকের শুটিংয়ে ফিরবেন এ লাক্স তারকা।

এদিকে আজমেরী হক বাঁধন ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে তিনি শোবিজ অঙ্গনে আসেন। ছোট পর্দার পাশাপাশি ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় নিঝুম অরণ্যে নামের একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। এ ছাড়া শুভ বিবাহ, চাঁদ ফুল অমাবশ্যা, বিজি ফর নাথিং, এয়ারকম, চৈতা পাগল ও রঙের মতো জনপ্রিয় সব নাটকে অভিনয় করেছেন। গত বছর বিয়ে বিচ্ছেদের পর এ অভিনেত্রীকে পর্দায় নিয়মিত আর দেখা যায়নি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে