logo
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৫

  বিনোদন রিপোর্ট   ২৭ মার্চ ২০২০, ০০:০০  

স্বল্প আয়ের শিল্পীদের জন্য সাহায্যের আবেদন

করোনাভাইরাসের থাবায় স্বল্প আয়ের শিল্পী-কলাকুশলীদের চোখের সামনে নেমে আসছে আঁধার। একদিকে করোনাভাইরাসের আতঙ্ক, অন্যদিকে ঘরে তৈরি হচ্ছে অর্থ সংকট। তাই স্বল্প আয়ের অভিনেতা ও কলাকুশলীদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে টিভি নাটকের শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘ। সচ্ছল শিল্পীদের কাছে আর্থিক সংকটে পড়া শিল্পীদের জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন শিল্পী সংঘের সভাপতি শহিদুজ্জামান সেলিম ও সাধারণ সম্পাদক আহসান হাবীব।

এক চিঠির মাধ্যমে এই আহ্বান জানায় অভিনয়শিল্পী সংঘ। সেখানে লেখা হয়েছে, 'প্রিয় অভিনয়শিল্পী, পৃথিবীজুড়ে করোনার ভয়াবহ থাবা বিকল করে দিয়েছে সকল স্বাভাবিক জীবনযাপন। থেমে গেছে অর্থনীতির চাকা। বন্ধ হয়ে গেছে আমাদের সকল শুটিং। লাইট ক্যামেরা অ্যাকশানের ধ্বনি আর অনুরণন তোলে না আমাদের শ্রবণে। কতদিনের জন্য তাও আমরা জানি না।

এই দুর্দিন কবে শেষ হবে কেউ বলতে পারি না। এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছেন আমাদের স্বল্প আয়ের অভিনেতা ও কলাকুশলীরা। আমাদের যারা সচ্ছল ও সামর্থ্যবান শিল্পী আছেন তারা হয়তো এই দুর্যোগ সামলে নিতে পারবেন। কিন্তু যারা পারবেন না আমরা তাদেরও সঙ্গে নিয়ে বাঁচতে চাই। আমাদের সব সচ্ছল ও সামর্থ্যবান শিল্পীর প্রতি আহ্বান- আসুন আমরা যার যার জায়গা থেকে যতটুকু সম্ভব অর্থ সহায়তায় এগিয়ে আসি।'

যারা সহযোগিতা করতে চান তাদের ০১৭১২৫২৬৮৭৩, ০১৯১১৩৮১১৩৮, ০১৭১৩০৭৬৭৪২ এই নম্বরে বিকাশ করে নিজের নাম ও টাকার অঙ্ক জানানোর অনুরোধ করা হয়েছে। এছাড়া অভিনয় শিল্পী শামীমা ইসলাম তুষ্টি, লুৎফর রহমান জর্জ, আনিসুর রহমান মিলন, রওনক হাসান, বন্যা মির্জা, জাকিয়া বারী মম, নাদিয়া আহমেদ ও রাশেদ মামুন অপুর সঙ্গে যোগাযোগ করে সহযোগিতা করা যাবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে