শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দুই জেলায় সড়ক দুঘর্টনায় নিহত ৩

স্বদেশ ডেস্ক
  ০১ জুলাই ২০১৮, ০০:০০

ময়মনসিংহের ত্রিশালে ও ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সড়ক দুঘর্টনায় তিনজন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর:

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুঘর্টনায় এনা ট্রান্সপোটের্র একটি বাসে থাকা দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় অন্তত ২২ জন আহত হন। নিহতদের এখনো পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতদের মধ্যে একজন পুরুষ একজন নারী রয়েছেন। শুক্রবার বিকেল ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাইনবোডর্ এলাকায় এ দুঘর্টনা ঘটে।

ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে এনা ট্রান্সপোটের্র একটি যাত্রীবাহী বাস ময়মনসিংহের দিকে আসছিল। সাইনবোডর্ এলাকায় পেঁৗছলে একটি মোটরসাইকেল বঁাচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে গিয়ে খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসে থাকা দু’যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। নিহতদের মরদেহ থানায় রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে লরি চাপায় সালোমান খান (২২) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের খিরাতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সোলেমান উপজেলার চম্পকনগর ইউনিয়নের চম্পকনগর গ্রামের আদম খানের ছেলে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন জানান, শুক্রবার বিকেলে সোলেমান তার মোটরসাইকেলযোগে চম্পকনগর থেকে উপজেলার সিঙ্গারবিল যাওয়ার পথে খিরাতলা এলাকায় পেঁৗছলে বিপরীত দিক থেকে আসা একটি লরি মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শোভন জানান, সোলেমান চম্পকনগর ইউনিয়ন ছাত্রলীগের আসন্ন সম্মেলনে সভাপতি প্রাথীর্ ছিলেন। এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ আলী আরশাদের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

রাজশাহীতে বালুর দাম কমল

রাজশাহী অফিস

রাজশাহীতে প্রতি গাড়ি ৬০০ টাকা কমিয়ে বালুর দাম নিধার্রণ করা হয়েছে। রাজশাহী নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের পরামশের্ বালুর দাম পুনঃনিধার্রণ করা হয়েছে বলে জানিয়েছেন নিমার্ণকাজে ব্যবহৃত বালুর একমাত্র ব্যবসায়ী রজব আলী। রাজশাহীর বালুমহাল ইজারাদার ও বিশিষ্ট বালু ব্যবসায়ী রজব আলী জানান, সম্প্রতি রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার বালুর দাম নিয়ে তার সঙ্গে মতবিনিময় করেন। এ সময় তারা বালুর দাম কমানোর পরামশর্ দেন। তাদের পরামশের্ বালুর দাম কমিয়ে পুনঃনিধার্রণ করা হয়েছে। রজব আলী জানান, নিমার্ণকাজে ব্যবহৃত এক ট্রাক বালুর দাম ২৪০০ টাকা থেকে কমিয়ে ১৮০০ টাকা করা হয়েছে। আর এক সেফটি বালুর দাম কমিয়ে ৮ টাকা থেকে ৬ টাকা নিধার্রণ করা হয়।

রজব আলী বলেন, নিমাের্ণর সব সামগ্রীর দাম বেড়েছে। একই সঙ্গে বেড়েছে বালু উত্তোলন ও পরিবহন খরচও। এরপরও আওয়ামী লীগ নেতৃবৃন্দের পরামশের্ ক্ষতি স্বীকার করে বালুর দাম কমানো হয়েছে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে