শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চার জেলায় অভিযানে ৩৭ জন আটক

স্বদেশ ডেস্ক
  ০২ জুন ২০২০, ০০:০০

রংপুরে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এছাড়া বিভিন্ন অভিযোগে গোপালগঞ্জের মুকসুদপুরে ২৬, মানিকগঞ্জের ঘিওরে ৩ ও বগুড়ার শিবগঞ্জে ৪ জনকে আটক করেছে পুলিশ। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

রংপুর : রংপুর নগরীতে পৃথক অভিযানে প্রায় সাড়ে ১০ কেজি গাঁজা উদ্ধার ও ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার রংপুর মেট্রোপলিটন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে নগরীর ১৮ নং ওয়ার্ডের পিটিসি মসজিদের সংলগ্ন এলাকা থেকে সাইফুল ইসলাম লেবু (২৫) ও রাশেদুল ইসলাম (২৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের ব্যাগ তলস্নাশি চালিয়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা করা হয়েছে।

অন্যদিকে, মহানগরীর পরশুরাম থানা পুলিশের অভিযানে ৪০০ গ্রাম গাঁজাসহ রিয়াজুল ইসলাম ওরফে রিয়াজ (৪৫) ও শিমুল দাস (২০) নামে আরও দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা হয়েছে।

গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুরে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই মামলার ২৬ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার খান্দাপাড়া থেকে মাইক্রোবাসে করে আদালতে যাওয়ার সময় তাদের গ্রেপ্তার করা হয়।

মুকসুদপুর থানার এসআই শওকত হোসেন জানান, আসামিরা পুলিশের উপর হামলা চালিয়ে অপর আসামিদের ছিনিয়ে নেন। ঘটনার পর থেকে তারা পলাতক ছিলেন। সোমবার তারা দুটি মাইক্রোবাসে করে জেলা সদরের আদালতে হাজিরা দিতে যাওয়ার সময় পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। মুকসুদপুর থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ বলেন, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে গোপালগঞ্জ জেলা করাগারে পাঠানো হয়েছে।

দৌলতপুর (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের ঘিওরে এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় মূল আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- ওয়াসিম (২০), রাবিক (২০) ও রেদোয়ান (২০)।

ঘিওর থানার ওসি আশরাফুল আলম জানান, নির্যাতনের শিকার ওই গৃহবধূ ঈদের আগের দিন স্বামীর বাড়ি বরটিয়া ইউনিয়ন থেকে কর্জনা গ্রামে বাবার বাড়িতে যান। বুধবার সকালে তিনি মোবাইল রিচার্জ করতে বরটিয়া বাজারে গেলে সেখানে তার চাচাতো দেবর ওয়াসিম ওই নারীকে কথা বলার জন্য পাশের একটি নির্জন ভিটায় নিয়ে যায়। পরে ওয়াসিম ও তার ৭-৮ জন সহযোগী ওই নারীকে গণধর্ষণ করে।

শিবগঞ্জ (বগুড়া) : প্রতারণার অভিযোগে চারজনকে আটক করেছে বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ। জানা যায়, নকল স্বর্ণের বার ও পুতুল বানিয়ে বিভিন্ন এলাকায় প্রতারণা করে তারা জনগণকে ধোঁকা দিয়ে টাকা হাতিয়ে নিতেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন- মোমিন (৩০), আবু সাঈদ (৩০), জুয়েল (৩৩), তুহিন (২৫) ও সাজাপ্রাপ্ত আসামি আলীম সাকিদার (৩৫)। এ ঘটনায় তাদের বিরুদ্ধে প্রতারণা মামলা করে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<100953 and publish = 1 order by id desc limit 3' at line 1