logo
শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬

  স্টাফ রিপোর্টার, মাদারীপুর   ০৯ নভেম্বর ২০১৯, ০০:০০  

মাদারীপুরে মাদ্রাসার ছাত্র হত্যা মামলায় গ্রেপ্তার ৩

মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছাবাড়ীয়া জামিয়া কারিমিয়া মাদ্রাসার ২য় শ্রেণির ছাত্র হাসিবকে বেত দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় তিন জনকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার গাছবাড়িয়া থেকে তাদের গ্রেফতার করা হয় এবং শুক্রবার দুপুরে আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলা এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গাছাবাড়ীয়া জামিয়া কারিমিয়া মাদ্রাসার ২য় শ্রেণির ছাত্র হাসিবকে বেত দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় নিহতের বাবা আনোয়ার মাতুব্বর বাদী হয়ে বৃহস্পতিবার রাতে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় মাদ্রাসার শিক্ষক ইউসুফ আলী মোলস্নাকে প্রধান আসামি করা হয়। অন্য আসামিরা হলেন মাদ্রাসার অধ্যক্ষ ইলিয়াছ মোলস্না।

থানায় মামলা হওয়ার পরেই পুলিশ রাতে মাদ্রাসার দুই শিক্ষক ও আপন দুই ভাই ইউসুফ আলী মোলস্না ও অধ্যক্ষ ইলিয়াছ মোলস্নাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত তিন শিক্ষকের বাড়ি রাজৈর উপজেলার মোলস্নাকান্দি গ্রামে। শিক্ষক আবুল বাসারকে বুধবার রাতেই জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ।

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাওগাতুল আলম বলেন, মাদ্রাসার ছাত্র নিহতের ঘটনায় ৩ জনকে আসামি করে নিহতের বাবা একটি হত্যা মামলা দায়ের করেছে। আমরা মামলার ৩ জন আসামিকেই গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে