শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

একটি মহল দেশের স্থিতিশীলতা নষ্টের পঁায়তারা করছে: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি
  ০৪ জুলাই ২০১৮, ০০:০০

দেশের উন্নয়ন এবং রাজনৈতিক স্থিতিশীতার জন্য আবারও নৌকা মাকার্য় ভোট দেয়ার আহŸান জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- উন্নয়নের জন্য বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আওয়ামী লীগ উন্নয়নের সরকার।

তিনি আরও বলেছেন- রাজনৈতিক স্থিতিশীলতা না থাকলে দেশের শান্তি ও উন্নয়ন বিঘিœত হয়। চাকরি কোটা আন্দোলনের নামে একটি মহল দেশের স্থিতিশীলতা নষ্টের পঁায়তারা করছে মন্তব্য করে তিনি বলেছেন-বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ঘোষণা দিয়ে কোটা বাতিলের কথা বলেছেন, কিন্তু একটি প্রক্রিয়ার মধ্য দিয়ে তা বাতিলে সময় লাগবে। এটাকে পঁুজি করে একটি মহল দেশের শান্তিপূণর্ পরিবেশ নষ্টের পঁায়তারা করছে।

তিনি মঙ্গলবার বিকালে কাজীপুরে আমেনা মনসুর টেক্সটাইল ইনস্টিটিউট নিমার্ণ প্রকল্পের অগ্রগতি পরিদশর্ন শেষে সংবাদিকদের এ কথা বলেছেন। দেশের আথর্-সামাজিক উন্নয়নে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি আগামী নিবার্চন সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে উল্লেখ করে নৌকায় ভোট দেয়ার জন্য আহŸান জানান। পরে তিনি মাইজবাড়িতে মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল ও পরিবার পরিকল্পনা বিভাগের এফউবিøউভিটিাই প্রকল্পের নিমার্ণকাজের অগ্রগতি পরিদশর্ন করেন।

এ সময় সাবেক এমপি তানভীর শাকিল জয়, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সাজর্ন ডা. কাজী শামীম হোসেন, এইচ ই ডির নিবার্হী প্রকৌশলী জাকির হোসেন, পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক তারিকুল ইসলাম, দলের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদ খলিলুর রহমান, পৌর মেয়র হাজি নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। মোহাম্মদ নাসিম রোহিঙ্গা সংকট নিয়ে সরকারের সাফল্য তুলে ধরে বলেছেন- বিশ্ব নেতারা, এমনকি জাতিসংঘ মহাসচিবও বাংলাদেশের ভ‚মিকার প্রশংসা করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে