logo
বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৬ জানুয়ারি ২০২০, ০০:০০  

ভোটারদের মন পেতে কাউন্সিলর প্রার্থীদের নানা প্রতিশ্রম্নতি ব্যাপক গণসংযোগ

যাযাদি রিপোর্ট

ভোটারদের কাছে গিয়ে স্ব স্ব প্রতীকে ভোট চাচ্ছেন কাউন্সিলর প্রার্থীরা। প্রতিদিনই তারা ভোটারদের মন জয় করতে নিরন্তর প্রচেষ্টা চালাচ্ছেন। বিজয়ী হলে নির্বাচনী এলাকার উন্নয়নে কী কী পদক্ষেপ নেবেন তারও প্রতিশ্রম্নতি দিচ্ছেন। তবে আওয়ামী লীগের কর্মীরা বিএনপির প্রার্থীদের পোস্টার ছিঁড়ে ফেলছে এমন অভিযোগও রয়েছে।

শনিবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৭নং ওয়ার্ড-এ বিএনপির কাউন্সিলর প্রার্থী হাজী দেলোয়ার হোসেন দুলু জানিয়েছেন, ধানের শীষের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল সকালে কাঁচাবাজার এলাকা থেকে গণসংযোগ শুরু করেন। এ সময় তিনি ধানের শীষ ও ঘুড়ি মার্কায় ভোট চান। দুলু বলেন, মুকুলপুর মাঠ হয়ে মিল্কভিটা মোড় পর্যন্ত মেয়র প্রার্থীর সঙ্গে প্রচারণায় অংশ নেন। পরে নিজেরা আলাদাভাবে প্রচারণা চালান।

ডিএনসিসির ১৮নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েল তার প্রতীক বেডমিন্টন মার্কা ভোট চাওয়ায় ব্যস্ত রয়েছেন। তিনি জানান, স্থানীয় নর্দা সরকার বাড়ি এলাকা ও কালাচাঁদপুর নাসরিন আউয়াল মিন্টু সড়কে ভোট চেয়েছেন। জনগণের ব্যাপক সাড়া পাচ্ছেন। অভিযোগ করে বলেন, প্রায়ই হামলার শিকার হচ্ছেন তার কর্মীরা। ২৪ জানুয়ারিও তার দুই কর্মীকে মারধর করা হয়েছে। অনেককে এখনো ভয়-ভীতি দেখানো হচ্ছে বলে অভিযোগ করেন বিএনপির এই প্রার্থী।

বিএনপি সমর্থিত ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলাম কাজল তার নির্বাচনী এলাকার পূর্ব-পাশ্চিম নাখাল পাড়া ও এর আশপাশের এলাকাগুলোতে গণসংযোগ চালিয়েছেন। এসময় তিনি লাটিম প্রতীকে ভোট চান। তিনি জানান, গণসংযোগকালে এলাকাবাসীর ব্যাপক সাড়া পাচ্ছেন। তবে কোনো কোনো কর্মীকে ভয়-ভীতি দেখানো হচ্ছে। জনগণ ভোট দিতে পারলে তার বিজয় সুনিশ্চিত বলেও জানান তিনি।

নিজ নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন ডিএনসিসির ৪০ নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী আতাউর রহমান আতা (চেয়ারম্যান)। প্রতিদিনই টিফিন ক্যারিয়ার প্রতীকে ভোট চাচ্ছেন। তিনি অভিযোগ করেন, শুক্রবার তার কর্মী-সমর্থকদের ওপর হামলা করেছে আওয়ামী লীগের লোকজন। সব পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। প্রতিকূলতার মধ্যেও জনগণ ভোটকেন্দ্রে গিয়ে টিফিন ক্যারিয়ার মার্কায় ভোট দিতে প্রস্তুত রয়েছে। সুষ্ঠুভাবে ভোট গ্রহণের সুযোগ নিশ্চিত করতে তিনি ইসির প্রতি অনুরোধ জানান।

২৫ নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলাম কাজল ব্যাপক গণসংযোগ করেন। তিনি তাঁর নির্বাচনী ওয়ার্ডে ভোটারদের কাছে গিয়ে লাটিম মার্কায় ভোট চান। তিনি জানান, মানুষ ভোট দিতে আগ্রহী।

ঠেলাগাড়ি প্রতীকে ভোট চাওয়ায় ব্যস্ত রয়েছেন ডিএনসিসির ৩৪ নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট মাসুম খান রাজেশ। নির্বাচনী এলাকায় গণসংযোগ চালিয়ে ঠেলাগাড়ি প্রতীকে ভোট চেয়েছেন। মাসুম খান রাজেশ জানান, জনগণ ভোট দেয়ার জন্য অপেক্ষায় রয়েছেন। ১ ফেব্রম্নয়ারি জনগণ ভোট দিতে পারলে ঠেলাগাড়ি মার্কা বিজয়ী হবে।

ডিএনসিসির ৬নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মাহফুজ হোসাইন খান সুমন জানান, প্রত্যেক ভোটারের কাছে যাচ্ছি, ভোট চাচ্ছি, মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। এ ওয়ার্ডের বেডমিন্টন মার্কার সমর্থন বেশি। জনগণ তার পক্ষে রয়েছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে