শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২০ এপ্রিল ২০১৯, ০০:০০

হাতিরঝিলে অজ্ঞাত

ব্যক্তির মরদেহ

যাযাদি রিপোর্ট

রাজধানীর হাতিরঝিল থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায় হাতিরঝিল থানা পুলিশ।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের খবরে রামপুরা ব্রিজ সংলগ্ন হাতিরঝিলের প্রথম ব্রিজের নিচে লেক থেকে অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। হাতিরঝিল থানার এসআই খাইরুল ইসলাম মরদেহের সুরতহাল শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান। ধারণা করা হচ্ছে, পানিতে ডুবে তার মৃতু্য হয়েছে। স্থানীয়রা বলছেন, ওই ব্যক্তি ভবঘুরে ছিলেন।

ঢাকায় মাদকবিরোধী

অভিযানে গ্রেপ্তার ৭৭

যাযাদি রিপোর্ট

রাজধানীতে মাদকদ্রব্য সেবন ও বিক্রির অভিযোগে ৭৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মো. মাসুদুর রহমান জানান, শুক্রবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছে ৩ হাজার ১০৯ পিস ইয়াবা, ১৭৯৭ পুরিয়া হেরোইন, কিছু গাঁজা ও ৪২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৮টি মামলা হয়েছে বলে মাসুদুর রহমান জানান।

মোটরসাইকেল থেকে

পড়ে গৃহবধূর মৃতু্য

চিলমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা

কুড়িগ্রামের চিলমারীতে মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত গৃহবধূ শ্যামলী বেগমের (৩৬) মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শ্যামলী বেগম উলিপুর উপজেলার বজরা মিয়াজীপাড়া এলাকার মো. আজাদ মিয়ার স্ত্রী।

নিহতের ভগ্নিপতি ইউপি সদস্য জামিনুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ওইদিন বিকালে শ্যামলী বেগম ননদের বাড়ি চিলমারী থেকে কন্যা সন্তানসহ দেবর শাহ আলমের মোটরসাইকেলে করে নিজ বাড়ি ফিরছিলেন। পথে ঘটকের মোড় এলাকায় মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন শ্যামলী। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পত্নীতলায় পৃথক

অভিযানে আটক ২

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

পত্নীতলায় বিজিবি ও পুলিশের পৃথক অভিযানে ফেনসিডিলসহ ২ জন আটক হয়েছে।

জানা গেছে, বিজিবির একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় সীমান্ত পিলার ২৬০/৪ হতে আনুমানিক ১শ গজ বাংলাদেশের অভ্যন্তরে আত্রাই নদীর পাড় এলাকায় অভিযান চালিয়ে ৯৫ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করে।

অপরদিকে পত্নীতলা থানা পুলিশ উপজেলার কুটইল এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোরে ১শ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে। আটককৃতরা হলো- উপজেলার গোপীনগর এলাকার সাম টুডুর ছেলে সুনিল টুডু ওরফে ভুট্টু (৩৬) এবং উপজেলার শালবাড়ি এলাকার ইসমাইল হোসেনের ছেলে ফরিদ হোসেন (৪২)। পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেন।

গাছ থেকে পড়ে

যুবকের মৃতু্য

বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে গাছ থেকে পড়ে ফরিদুল আলম (৩৫) নামে এক যুবকের মৃতু্য হয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার মধ্যম কদুরখিল জানালী মাঝির বাড়িতে গাছের ডালপালা কাটার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরিদুল আলম মধ্যম কদুরখিল জানালী মাঝির বাড়ির মৃত ইয়াকুব আলীর ছেলে। তিনি উপজেলার একটি শিল্প-কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের মামা ফজলুল হক জানান, ফরিদুল আলম শুক্রবার সকালে বাড়ির ডালপালা কাটতে গাছে উঠে পা পিছলে পড়ে গুরুতর আহত হন। উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বিশ্বজিৎ পাল বলেন, ফরিদুল আলম নামের এক যুবককে মুমূর্ষু অবস্থায় স্বজনরা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চরভদ্রাসনে ৬ বালু

ব্যবসায়ীকে জরিমানা

চরভদ্রাসন (ফরিদপুর) সংবাদদাতা

ফরিদপুরের চরভদ্রাসনের পদ্মা নদীতে অবৈধভাবে বালু উত্তলোন করায় ভ্রাম্যমাণ আদালত ৬ বালু ব্যবসায়ীকে ৩ লাখ টাকা জরিমানা করেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিট্রেট জেসমিন সুলতানা বৃহস্পতিবার এ অভিযান পরিচালনা করেন।

জরিমানা প্রদানকারী বালু ব্যবসায়ীরা হলেন- আ. হামিদ (৫৫), রবিউল শেখ (৩৫), সোবাহান মন্ডল (৪২), সালাম শেখ (৪৮), মো. হারুন মিয়া (৫০) ও হবিনুর (২৫)। এদের প্রত্যেককে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫(ক) ধারায় নগদ ৫০ হাজার করে ৬ জনের কাছ থেকে মোট ৩ লাখ টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদালত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<46079 and publish = 1 order by id desc limit 3' at line 1