শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

৯ লাখ টাকায় বিক্রি ফুটবল ঈশ্বর!

ক্রীড়া ডেস্ক
  ০১ জুলাই ২০১৮, ০০:০০

ছিয়াশির বিশ্বকাপের মহানায়ক ডিয়েগো ম্যারাডোনাকে আজেির্ন্টনার প্রতিটি ম্যাচে নিয়ম করে দেখা যাচ্ছে। ফিফার পয়সায় আজের্ন্টাইন ফুটবল ঈশ্বর রাশিয়ায় ঘোরাফেরা করছেন। এজন্য তাকে প্রতিদিন ফিফা ১০ হাজার পাউন্ড করে হাতখরচ দিচ্ছে, যা বাংলাদেশি মুদ্রায় টাকায় প্রায় ৯ লাখ। শুধু হাতখরচা নয়, সেই সঙ্গে যাতায়াত, থাকার জায়গা এবং অন্যান্য খরচও বহন করছে ফিফা। বিশ্বকাপের আকষর্ণ বাড়ানোর জন্যই ম্যারাডোনার মতো তারকার খরচ বহন করছে ফুটবলের বিশ্ব সংস্থা।

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে রাশিয়ায় একঝাঁক তারকা ফুটবলারকে দেখা গেলেও এরপর আর কাউকে সেভাবে চোখে পড়ছে না। ব্যতিক্রম শুধু ম্যারাডোনা। আজেির্ন্টনার ম্যাচ যেখানে, সেখানেই তিনি। লিওনেল মেসি গোল করলে ম্যারাডোনা লাফাচ্ছেন। হিগুয়েন সুযোগ হাতছাড়া করায় ক্ষোভে মাথার চুল ছিঁড়ছেন। তিনি সবচেয়ে ভালো আসন পাচ্ছেন। সিগারেট খেতে খেতে স্টেডিয়ামে ঢুকছেন। উদ্ভট আচরণের জন্য তার বিপক্ষে নানান অভিযোগ উঠলেও কোনো কিছুই হচ্ছে না। তিনি বহাল তবিয়তেই রয়ে গেছেন।

আন্তজাির্তক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ফিফা ম্যারাডোনাকে ব্যবহার করছে। তিনি ফিফার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। ফিফার বতর্মান সভাপতি ইনফান্তিনোর সঙ্গেও সখ্য রয়েছে ম্যারাডোনার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে