শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কবরীর ছেলে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি

যাযাদি ডেস্ক
  ১৯ এপ্রিল ২০২১, ১৭:২৩

প্রয়াত অভিনেত্রী কবরীর ছেলে শাকের চিশতীর শরীরে করোনার উপসর্গ দেখা দিয়েছে। সোমবার (১৯ এপ্রিল) দুপুরে তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাকের গণমাধ্যমকে বলেন, ‘প্রথমে শরীরে জ্বর আসে। এরপর খাবারের স্বাদ-গন্ধ কিছুই পাচ্ছিলাম না। অক্সিজেন স্যাচুরেশন ৯৫–এর নিচে নেমে যাওয়ায় ঘাবড়ে যাই। ফুসফুসের সিটিস্ক্যান করানো হয়েছে। করোনার টেস্ট করবো।’

কবরী অসুস্থ হওয়ার পর থেকে তার সঙ্গে সব সময় ছিলেন শাকের চিশতী। অভিনেত্রীর পাঁচ ছেলের মধ্যে যুক্তরাষ্ট্রে রয়েছেন তিন জন। আরও একজনের অটিজমের সমস্যা।

এমন অবস্থায় মাকে নিয়ে দৌড়াদৌড়ি করতে হয়েছে শাকেরকে। তার বন্ধু ও কবরীর কাছের কয়েকজনকে নিয়েই মায়ের শেষবিদায়ের কাজটি সম্পন্ন করেন। এর দুদিন পরই শরীরে করোনার উপসর্গ থাকায় বেশ চিন্তিত হয়ে পড়েন তিনি।

উল্লেখ্য, করোনায় আক্রান্ত হয়ে তার ফুসফুসের অবস্থা ভালো ছিল না কবরীর। এরপর কয়েকদিন লাইফ সাপোর্টে ছিলেন এই অভিনেত্রী। কিন্তু আর ফেরা হলো না তার। শুক্রবার (১৬ এপ্রিল) দিবাগত রাত ১২টা ২০মিনিটে মারা যান সবার প্রিয় ‘মিষ্টি মেয়ে’।

গত ৫ এপ্রিল কবরীর ক‌রোনা রি‌পোর্ট পজিটিভ এলে তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে দরকার হয় আইসিইউর। কুর্মিটোলা হাসপাতালে আইসিইউ খালি না থাকায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহযোগিতায় গত ৮ এপ্রিল তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে স্থানান্তর করা হয়।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে