শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাহরুখের 'জওয়ান'-এর ফার্স্ট লুক ও টিজার মুক্তি

যাযাদি ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:২৩
'জওয়ান' ছবিতে শাহরুখ খান

সপ্তাহখানেক হলো মুক্তি পেয়েছে 'পাঠান'। ৪ বছর পরে রাজকীয়ভাবে বড় পর্দায় ফিরে এসেছেন বলিউডের 'বাদশা'। দেশ ও বিদেশের মাটিতে একের পর এক নজির গড়ছেন বলিউডের 'বাদশা'। 'পাঠান' ঝড় থামা তো দূরস্ত, সপ্তাহ পেরিয়েও দর্শকের মধ্যে ছবি ঘিরে উন্মাদনা চোখে পড়ার মতো।

বেশ অনেক বছর পরে সাফল্যের এই স্বাদে সন্তুষ্ট শাহরুখ খান নিজেও। তার নিজের কথায়, এ কয়েক দিন গত ৪ বছরকে ভুলিয়ে দিয়েছে। 'পাঠান'-এর সাফল্যের সন্তুষ্টি নিয়েই এবার শুটিং ফ্লোরে ফিরলেন শাহরুখ। ফের শুরু হলো দক্ষিণী পরিচালক অ্যাটলির 'জওয়ান' ছবির শুটিং। প্রকাশ্যে এলো শুটিং ফ্লোরের ছবি।

দক্ষিণী তারকা পরিচালক অ্যাটলির সঙ্গে নিজের কর্মজীবনের প্রথম সর্বভারতীয় ছবি করছেন শাহরুখ। ছবির নাম 'জওয়ান'। ২০২১ সালের সেপ্টেম্বর মাস থেকে শুরু হয় ছবির শুটিং। ছবির বেশির ভাগ অংশের শুটিং ইতিমধ্যেই হয়ে গিয়েছে। তবে এখনও বাকি আছে বেশ কিছু অংশ। আগেই শোনা গিয়েছিল, ফেব্রুয়ারির প্রথম থেকে ফের 'জওয়ান'-এর শুটিংয়ে মন দেবেন শাহরুখ। খবর, বেশ কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং করার কথা শাহরুখের। চলতি মাসের শেষের দিকে নিজেদের অংশ শুট করবেন 'বাধাই হো' খ্যাত অভিনেত্রী সান্যা মালহোত্রা, দক্ষিণী তারকা বিজয় সেতুপতি ও প্রিয়মণি। খবর, মার্চের মধ্যেই শুটিংয়ের কাজ শেষ করতে চান পরিচালক অ্যাটলি।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে 'জওয়ান'-এর ফার্স্ট লুক ও টিজার। খবর, ছবিতে দ্বৈতভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান। ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী তারকা অভিনেত্রী দীপিকা প্রিয়মণি। এর আগে 'চেন্নাই এক্সপ্রেস' ছবিতে 'ওয়ান টু থ্রি ফোর' গানে শাহরুখের সঙ্গে কাজ করেন তিনি। এ ছাড়াও 'জওয়ান' ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা, বিজয় সেতুপতি, ঋদ্ধি ডোগরা। চলতি বছরের ২ জুন মুক্তি পাবে 'জওয়ান'।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে