শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিবাহবহির্ভূত সম্পর্ক পরকীয়া নয়: অঞ্জন দত্ত

যাযাদি ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৩
ফাইল ছবি

অভিনেতা, গায়ক ও পরিচালক—তিন পরিচয়েই অন্যতম চর্চিত নাম অঞ্জন দত্ত। আজীবন অকপট এই মানুষটিকে নিয়ে অনুরাগীদের উৎসাহ অন্তহীন। আর সেই উৎসাহ যেন আরও খানিকটা উসকে দিলেন অঞ্জন। জানালেন, বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল তার। হৃদয়ও ভেঙেছে অনেকবার। তাতে প্রথমে মন খারাপ হয়েছে, তারপর গান লিখে ভুলে গেছেন সেই ব্যথা।

সম্প্রতি একটি এফএম রেডিওতে নিজের ব্যক্তি জীবনসহ নানা বিষয় নিয়ে মুখ খোলেন অঞ্জন। আরজে জিনিয়া এবং অভিনেতা সুপ্রভাত দাসের সঙ্গে দেওয়া এই আড্ডায় তিনি বলেন, ‘আমি মনে করি না, বিয়ের পর প্রেম থেমে যায়। আর এটা আমি পরকীয়া হিসেবেও দেখি না’।

ছোটবেলা থেকেই প্রচুর মেয়ের প্রেমে পড়েছেন অঞ্জন। বিয়ের পরও অনেকের সঙ্গে সম্পর্ক হয়েছে। অঞ্জন বলেন, ‘একটা সময় স্ত্রী বন্ধু হয়ে যায়। তার বাইরে গিয়ে যদি কাউকে ভালো লাগে, আকর্ষণীয় লাগে, কথা বলতে ইচ্ছা করে, আমি সেটা করেছি। আমার কাছে বিয়েটাই শেষ কথা নয়’।

এদিন আড্ডায় আরও কিছু প্রশ্নের উত্তর দেন অঞ্জন। জানান, রহস্য ছবি পরিচালনা করতেই পছন্দ করেন তিনি। আর অভিনেতা হিসেবে পছন্দ রোম্যান্টিক ছবি। এ সময় তাকে প্রশ্ন করা হয় ভূত হলে টলিউড ইন্ডাস্ট্রিতে কার ঘাড় মটকাতে চান? এক মুহূর্ত সময় নিয়ে অঞ্জন বলেন, ‘পরিবেশকদের’!

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে