সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ফের খবরের শিরোনামে কঙ্গনা

বিনোদন ডেস্ক
  ১৫ আগস্ট ২০২৩, ১০:৫৯

‘চন্দ্রমুখী ২’র নতুন গান ‘স্বাগতাঞ্জলী’র সুবাদে ফের খবরের শিরোনামে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌক। তবে নেটিজেনরা এবার প্রশংসার পরিবর্তে তুমুল কটাক্ষে ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। সেই গানের ঝলকে কঙ্গনার ভরতনাট্যম দেখে উড়ে আসছে একের পর এক কটাক্ষবাণ।

নেটপাড়ার নীতিপুলিশদের মন্তব্য, ‘ভরতনাট্যমে একেবারে অষ্টরম্ভা’।

দিন কয়েক আগেই ‘চন্দ্রমুখী ২’ ছবির ঝলক প্রকাশ্যে এসেছে। সেখানে শাড়ি, গহনায় অভিনেত্রীকে এক নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা গেছে। তবে প্রথম ঝলকে নেটপাড়ায় শোরগোল ফেলে দিলেও বলিউডের বিতর্কিত এই অভিনেত্রীর নাচ দেখে ততধিক বিরক্ত নেটপাড়া। অতপর মারাত্মক ট্রোলের সম্মুখীনও হতে হলো অভিনেত্রীকে।

কঙ্গনার উদ্দেশে কেউ বলছেন, ‘আমার ১৭ বছরের ক্লাসিক্যাল নাচ শেখার অভিজ্ঞতা থেকে বলছি, আপনার নাচ দেখে আমার চোখ থেকে রক্ত ঝরছে!’ আবার কারও মন্তব্য, ‘কঙ্গনা আপনি ভালো অভিনেত্রী হতে পারেন, তবে ড্যান্সার হিসেবে খুব খারাপ।’ কেউ বা আবার ‘চন্দ্রমুখী’র অভিনেত্রী জ্যোতিকার সঙ্গে তুলনা টেনে বলছেন, ‘ জ্যোতিকাও প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী নন, কিন্তু আপনার থেকে অনেক ভালো নাচ জানেন।’ কারও বা আবার মন্তব্য, ‘চন্দ্রমুখী ২’তে দক্ষিণীস্টার আনুশকাকে কাস্ট করা উচিত ছিল। কঙ্গনাকে একদম মানাচ্ছে না।’

প্রসঙ্গত, ২০২২ সালেই ফের দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করার কথা ঘোষণা করেছিলেন কঙ্গনা রানৌত। শোনা গিয়েছিল, পি বাসুর ‘চন্দ্রমুখী ২’তে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন তিনি। সুপারহিট তামিল সিনেমার সিক্যুয়েলেই কঙ্গনাকে দেখা যাবে দুর্র্ধর্ষ ভূমিকায়। যে ছবিতে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন দক্ষিণী অভিনেত্রী জ্যোতিকা। পরে সেই ছবির হিন্দি রিমেকে বিদ্যা বালানের অভিনয়ও বেশ প্রশংসিত হয়। ২০২২ সালে তার হিন্দি সিক্যুয়েলে তাব্বুও নজর কাড়েন। এবার সেই সুপারহিট ‘চন্দ্রমুখী’র চরিত্রেই কঙ্গনা রানৌতকে দেখা গেল। তবে তার ভরতনাট্যম নাচ দেখে মনে ধরেনি নেটিজেনদের।

‘চন্দ্রমুখী ২’ ছবিতে কেমন চমক দেন কঙ্গনা সেটাই এখন দেখার বিষয়। তার জন্য অবশ্য চলতি বছরের সেপ্টেম্বর মাসঅবধি অপেক্ষা করতে হবে। কারণ, সেই মাসেই গণেশ চতুর্থী উপলক্ষে মুক্তি পাচ্ছে কঙ্গনার ‘চন্দ্রমুখী ২’। তামিল, তেলুগু, মালয়ালম এই তিনটি দক্ষিণী ভাষার পাশাপাশি হিন্দিতেও রিলিজ করবে এই সিনেমা। এর আগেই কটাক্ষের শিকার হতে হবে কঙ্গনা রানৌ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে