বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

প্রেমিক চেয়ে তরুণীর বিজ্ঞাপন

যাযাদি ডেস্ক
  ০৬ সেপ্টেম্বর ২০২৩, ২১:০৬
প্রেমিক চেয়ে তরুণীর বিজ্ঞাপন

প্রেমিক হতে গেলে শুধু মিষ্টি কথায় কাজ হবে না, জমা দিতে হবে অ্যাপ্লিকেশন। এই প্রতিদ্বন্দ্বিতায় যে জয়ী হবে সেই প্রেমিক হতে পারবেন। এমন দাবি তুললেন ডাচ তরুণী ভেরা ডেকম্যানস। ২৩ বছর বয়সী ডাচ এই তরুণী আগে কখনও প্রেমে পড়েনি।

ডেকম্যানস সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে এ–সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করেছেন। ওই ভিডিওতে তিনি প্রেমিক হতে আগ্রহী ব্যক্তিদের জন্য নির্ধারিত আবেদন ফরমটি দেখিয়েছেন। ইতিমধ্যে তিন হাজারের বেশি প্রার্থী আবেদন ফরম পূরণ করে পাঠিয়েছেন।

ডেকম্যানস বলেন, '২০২৩ সালে ডেটিং করাটা কঠিন। তাই আমি এখন জানতে চাই, কে ভালো প্রেমিক হতে পারে বা আমার জন্য উপযুক্ত প্রেমিক হতে পারে। আমার কাছে যত আবেদন জমা পড়েছে, তা গণনা করা কঠিন। তবে এতটুকু বলতে পারি, মাত্র ২৪ ঘণ্টার মধ্যে আমার কাছে প্রায় তিন হাজার আবেদন জমা পড়েছে।'

নেদারল্যান্ডের বাসিন্দা ভেরা প্রেমিক হতে ইচ্ছুক এক ব্যক্তি জানিয়েছেন, তিনি তাঁর প্রেমিক হতে চান। কিন্তু শর্তে আটকা পড়েছেন তিনি। কারণ, তিনি মা-বাবার সঙ্গে থাকেন এবং তাঁর নিজের কোনো গাড়ি নেই।

ডাচ এই তরুণী বলেন, তিনি এভাবে স্বপ্নের মানুষের দেখা পেলেও তাঁর সঙ্গে কোনো বিষয়ে আপস করতে রাজি নন। তিনি বলেন, ‘আমি সম্পর্কের ব্যাপারে সিরিয়াস। তবে প্রেমিককে মজার মানুষ হতে হবে, গানে ভালো রুচি থাকতে হবে এবং নিজে আয় করতে হবে। এ ছাড়া তাঁকে সৎ, অনুগত ও কার্টুন দেখার মানসিকতা থাকতে হবে।’

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে