রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

খেলোয়াড়কে বিয়ে করছেন তাপসী পান্নু

যাযাদি ডেস্ক
  ০২ মার্চ ২০২৪, ১০:১৫

বলিউডে এখন যেন শুধুই ধুমধাম চলছে তো চলছেই। একের পর এক আসছে কেবলই সুখবর। কোনোটা বিয়ের খবর নিয়ে কোনোটা বা বিবাহবার্ষিকী নিয়ে। আবার কোনোটা বেবি বাম্প নিয়ে। কোনোটা সন্তান জন্মদানের মধ্য দিয়ে। এভাবেই কোনো তারকা মা-বাবা হচ্ছেন, কেউ আবার শুরু করছেন নতুন সংসার।

ফেব্রæয়ারি মাসেই বিয়ে করেছেন অভিনেত্রী রাকুল প্রীত সিংহ ও প্রযোজক জ্যাকি ভগনানি। বিয়েটা তাদের প্রথমে করার কথা ছিল ভারতের বাইরে। কিন্তু তাদের প্রিয় মোদীজির এক কথায় পাল্টে গেল তাদের সেই বিয়ের ভেন্যু। দুবাইয়ের পরিবর্তে হয়েছে ভারতের আরেক দারুণ ট্যুরিস্ট স্পট গোয়ার নীল সমুদ্র সৈকতে। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে এই বিয়েতে বলিউডের অনেক তারকারাও উপস্থিত ছিলেন। অনন্যা পান্ডে, আদিত্য রায় কাপুর, শাহিদ কাপুর, মীরা রাজপুত, শিল্পা শেঠি এবং রাজ কুন্দ্রার মতো অনেক সেলিব্রেটি গোয়ায় গিয়েছেন।

এবার আরও এক তারকার বিয়ে। প্রায় ১০ বছর ধরে এক ব্যাডমিন্টন খেলোয়াড়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন তাপসী পান্নু। তাদের সম্পর্কের আরও এক ধাপ উত্তরণ হতে চলেছে। বিয়ে করছেন তাপসী ও ভারতীয় ব্যাডমিন্টন দলের ডাবল্স কোচ মাথিয়াস বোয়ে। পাত্র বিদেশি, পাত্রী পাঞ্জাবি। তাহলে বিয়ে হবে কোন নিয়মে?

নিজের কাজের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই খুব বেশি চর্চা হোক সচেতনভাবেই চান না তাপসী। এত বছর প্রেমের সম্পর্কে থেকেও কখনো সেভাবে প্রেমিককে প্রকাশ্যে আনেননি তিনি। চলতি বছরেই প্রথমবার সম্পর্কে সিলমোহর দেন অভিনেত্রী। তার মাস কয়েকের মধ্যেই বিয়ের খবর। এমনিতেই বলিউড তারকার বিয়ে মানে এলাহি আয়োজন, জাঁকজমক ও কোটি কোটি টাকার খরচ। তবে বলিউড তারকাদের মধ্যে তাপসী বরাবরই একটু আলাদা। এ ক্ষেত্রেও তিনি অন্য পথেই হাঁটবেন। বিযয়ের ব্যাপারে কারো সঙ্গে তার কোনো প্রতিযোগিতা নেই। পেশাগত জীবন হোক বা ব্যক্তিগত তিনি অন্যদের সঙ্গে নিজের তুলনা করেন না। যদি বিয়ে করেনও, কোনো আড়ম্বর চান না, সাফ জানান তাপসী। বাকি তারকা-জুটিদের চেয়ে তার আর ম্যাথিয়াসের সম্পর্ক যে অনেকটাই আলাদা তা স্পষ্ট করে দিলেন তাপসী। তাই বিয়েতে খুব বেশি জাঁকজমক হবে না তাদের। তারা বিয়ে করবেন নিজেদের শর্তে, নিজেদের মতো করে। ঘরোয়াভাবে বিয়েটা সারতে চান তারা। যদিও তাদের বিয়ে হবে ‘ফিউশন ওয়েডিং’। বরপক্ষের মত অনুযায়ী খ্রিষ্টীয় রীতিতে বিয়ের আচার হবে যেমন, তেমনই পাঞ্জাবি রীতিনীতি মেনেও অনুষ্ঠান হবে। মার্চেই উদয়পুরে বসবে বিয়ের আসর।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে