রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

অপপ্রচারে বিরক্ত শাবনূর

যাযাদি ডেস্ক
  ০৩ মার্চ ২০২৪, ১৯:৩৪

দীর্ঘদিন পর দেশে ফিরে দুই সিনেমার ঘোষণা দেন চিত্রনায়িকা শাবনূর।কিন্তু ঘোষণা পরপরই আবারও অস্ট্রেলিয়াতে উড়াল দেন শাবনূর। এরপরই শুরু হয় নানা গুঞ্জন।

বিষয়গুলো চোখে পড়েছে শাবনূরের। ফেসবুকে এক স্ট্যাটাসে কোনো গুজবে কান না দিতে ভক্তদের অনুরোধ করেছেন তিনি।

ফেসবুক পোস্টে শাবনূর বলেন, লক্ষ্য করছি, আমার অস্ট্রেলিয়া ফিরে আসাকে কেন্দ্র করে মিডিয়াতে বিভ্রান্তিকর খবর, দেখেশুনে মনে হচ্ছে উদ্দেশ্যপ্রণোদিত ভুয়া গুজব ছড়ানো হচ্ছে।

শাবনূর বলেন, কিছু ভূঁইফোড় অনলাইন ও সোশ্যাল মিডিয়া বলবার চেষ্টা করছে আমি নাকি সিনেমার ঘোষণা দিয়ে গোপনে দেশ ছেড়েছি, কবে ফিরব সেটা জানেন না কেউ, চিন্তায় পড়েছেন সিনেমাগুলোর পরিচালকরা। তারা রং-ঢং মাখিয়ে আরোও কত কিছু রটাচ্ছে!

অভিযোগ করেন, এসব নিউজ দেখে মূলধারার কিছু গণমাধ্যমও এর সাথে তাল মেলাচ্ছে। কারও সাথে কথা না বলেই যে যার মতো করে মনগড়া সংবাদ পরিবেশন করেই যাচ্ছে।

এই নায়িকা প্রশ্ন ছুঁড়ে বলেন, দেশের প্রায় সবাই জানেন, আমি এবং আমাদের পরিবারের অন্য সদস্যরা স্থায়ীভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করি। আমার ছেলে এখানে স্কুলে পড়াশোনা করে। কোন দরকার হলে বা লং হলিডেতে দেশে ঘুরতে আসি, আবার যখন প্রয়োজন হয় অস্ট্রেলিয়া ফিরে যাই। তাই আমাকে কি ঢাকঢোল পিটিয়ে বলতে হবে কখন দেশে আসব বা কখন দেশ ছাড়ব? এখানে গোপনে দেশ ত্যাগের কি আছে?

এ সময় তিনি বেইলিরোডে আগ্নিকাণ্ডে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে