রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

তবে কি সত্য, ইয়াশ-তটিনীর সম্পর্ক?

যাযাদি ডেস্ক
  ০৬ মার্চ ২০২৪, ১৩:০৮
ছবি: সংগৃহীত

ভাঙা-গড়ার মধ্যেই চলছে তারকারদের সংসার ও ভালোবসার সম্পর্ক গুলো। কখনো ঝড়, আবার কখনো ফাগুন হাওয়া। সোনার সংসার একটি মেসেজেই ভেঙে যায়। আবার সারাজীবন এক সঙ্গে কাটিয়েছেন এরকম আছে অনেক প্রমাণ।

এদিকে নাটক-সিনেমায় জুটি বেঁধে কাজ করতে গিয়ে অনেকেই বাস্তব জীবনে জুটি বেঁধেছেন। সংখ্যাটা কম নয়। গুঞ্জন উঠেছে, ইয়াশ রোহান ও তানজিম সাইয়ারা তটিনী নাকি সে পথেই হাঁটছেন। প্রেম করে বেড়াচ্ছেন তারা।

সামাজিক মাধ্যমে ইয়াশ-তটিনীর দুটি পোস্ট দেখে এ ধারণা জন্মেছে নেটাগরিকদের মনে। সম্প্রতি তারা নিজেদের সোশ্যাল হ্যান্ডেল থেকে একই পোস্ট দেন। ছবিতে দেখা যায়, বেশ রোমান্টিক দৃষ্টিতে দিকে তাকিয়ে আছেন তটিনী। আর ইয়াশ দূরের কিছু একটা দেখাচ্ছেন অভিনেত্রীকে। দু’জনের পোস্টেই ক্যাপশনে লেখা ছিল, ‘ওহে কী করিলে বলো, পাইব তোমারে, রাখিব আঁখিতে আঁখিতে।’

এই পোস্ট দেওয়ার পরই নড়েচড়ে বসেন নেটাগরিকরা। বিভিন্ন রকম মন্তব্য করতে থাকেন তারা। সবার প্রশ্ন ছিল, তবে কি প্রেম করছেন ইয়াশ-তটিনী? এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

সংবাদমাধ্যমকে তটিনী বলেন, আসলে এটা ইচ্ছাকৃত ছিল। আমরা একসঙ্গে রাফাত মজুমদার রিংকুর একটি নাটকে কাজ করেছি। ওই নাটকের প্রচারণার জন্য একসঙ্গে পোস্ট করা হয়েছে ছবিটি।

আরও বলেন, আমরা প্রথমবার যখন একসঙ্গে কাজ শুরু করি, ওই সময় থেকে দর্শকরা আমাদের কাজগুলো ব্যাপক পছন্দ করতে থাকেন। তখনও দর্শকরা আমাদের নিয়ে নানা কথা বলতেন। শুরুতে কিছুটা ভ্যাবাচেকা খেতাম। তখন মনে হতো, আসলে এসব ব্যাপারে কী বলব বা কী ব্যাখ্যা দেব, তা ভেবে পেতাম না। কেননা, দর্শকদের বোঝানো তো সহজ নয়।

সবশেষে তটিনী বলেন, তখন থেকেই তাদের নিয়ে ভক্তদের আগ্রহ-কৌতূহলগুলো দারুণ উপভোগ করেন তিনি। অভ্যস্তও হয়ে গেছেন। কী ব্যাখ্যা দেবেন, যা নেই, তা নেই। নিজেদের মধ্যে ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। দর্শকরা তাদের নিয়ে কথা বলেন, প্রশংসা করেন এটাকে ইতিবাচকভাবে দেখেন। তটিনী বলেন, আমরা ধারাবাহিকভাবে একসঙ্গে এত কাজ করি, অভিনয়ের মাধ্যমেই আমাদের সংযোগ হয়ে গেছে। আমাকে অভিনয়ে খুবই হেল্প করেন ভাইয়া। আর আমিও জুনিয়র হিসেবে ভাইয়াকে সেই জায়গা থেকে যথেষ্ট সম্মান করি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে