সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সিয়ামের সঙ্গে দারুণ দারুণ কাজ করতে চান পরীমণি

যাযাদি ডেস্ক
  ৩০ মার্চ ২০২৪, ১০:২২
ছবি-সংগৃহিত

রমজান মাস হওয়ায় অনেকটা নীরবে জন্মদিন কাটিয়েছেন সময়ের আলোচিত অভিনেতা সিয়াম আহমেদ। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে জন্মদিনের অভিনন্দন জানিয়েছেন অনেক তারকা। বিশেষ করে পরীমণি।

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা সিয়াম আহমেদের ৩৪তম জন্মদি ছিলো গতকাল শুক্রবার (২৯ মার্চ)। বিশেষ এ দিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন আলোচিত ও ঢাকাই চলচিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি।

শুক্রবার (২৯ মার্চ) সকালে চিত্রনায়িকা পরীমণি তার ভেরিফায়েড ফেসবুক পেজে সিয়ামের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন। একই ছবি পোস্ট করে গত বছরও তিনি সিয়ামকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন।

পাঠকদের সুবিধার জন্য পরীমণির পোস্টটি হুবহু তুলে ধরা হলো—

‘ডিয়ার সিয়াম আহমেদ, আমি সারা জীবন তোমাকে এই ছবিটা দিয়েই বার্থডে উইশ জানাব। এই ছবিটা আমাদের কাছে একটা সুন্দর মেমোরি। প্রতিবছর ঘুরে ঘুরে ঠিক এই দিনে ছবিটার দিকে তাকিয়ে আজকের মতোই ভাববো, আমরা বড় হচ্ছি! আমাদের বন্ধুত্ব দৃঢ় হচ্ছে, পারিবারিকভাবে সখ্যতা বাড়ছে।’

‘আমরা দুজনেই বাবা-মা হয়েছি। এখন শুধু দারুণ দারুণ কাজ হবে। আমরা কাজেও অনেক বড় হবো দেখো ইনশাআল্লাহ। আমার দেখা একজন গোছানো মানুষ তুমি। জীবনে, সংসারে। দায়িত্ববান, সৎ, পরিশ্রমী একজন ভালো মানুষ। সুস্থতা নিয়ে অনেক আনন্দে বাঁচো। হ্যাপি বার্থডে।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে