সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ফের মা হওয়ার গুঞ্জনে ক্যাটরিনা

তারার মেলা ডেস্ক
  ২০ জুলাই ২০২৩, ০০:০০

বিয়ের কিছুদিন যেতে না যেতেই 'মা' হওয়ার গুঞ্জনে একাধিকবার শিরোনামে আসেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। যদিও বিষয়টি গুঞ্জনের বাক্সেই বন্দি রয়েছে। তবে সম্প্রতি সালমান খানের বাড়িতে ঈদের অনুষ্ঠানে অংশ নেওয়ার পর থেকে ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার পালে জোর হাওয়া লেগেছে। নিজের ফেসবুকে তিনটি ছবি দিয়ে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অনুষ্ঠান থেকে বের হওয়ার সময় ক্যাটের পোশাক এবং আচার-আচরণে অনেকেই সন্দেহ প্রকাশ করছেন 'মা' হতে যাচ্ছেন তিনি। তবে এর আগে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য না করলেও এবার জল্পনায় জল ঢালেন ক্যাটরিনা নিজেই।

জানা গেছে, সন্তান প্রসঙ্গে চিন্তাভাবনা শুরু করেছেন এই অভিনেত্রী। যদিও এর আগে শোনা গিয়েছিল, বিজয় সেতুপতির সঙ্গে 'ক্রিসমাস' সিনেমার শুটিং শেষ করেই সন্তানের পরিকল্পনা করবেন তিনি। এদিকে, একাধিক গণমাধ্যমে প্রকাশিত হয় সালমান খানের সঙ্গে 'টাইগার থ্রি' এবং ফারহান আখতার পরিচালিত 'জি লে জারা' সিনেমার শুটিং শেষ করে মা হওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবেন ক্যাট। তবে 'জি লে জারা' এখন বাক্সবন্দি হয়ে গেছে। ফলে ক্যাটরিনার মা হওয়ার বিষয়টি এখন নিছক গুঞ্জনে আটকে থাকছে না বলে মনে করছেন অনেকে।

যদিও ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো প্রকাশ করেছে, পরপর বেশ কিছু ভালো কাজের প্রস্তাব পেয়েছেন তিনি। তাছাড়া বরাবরই ব্যক্তিগত জীবন আড়ালে রাখতে পছন্দ করেছেন ক্যাট। এমনকি মাত্র দুই বছর বিয়ের বয়স হওয়ায় এখনই তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিতে চান না তিনি। তবে বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি ভিকি, ক্যাটরিনা কেউ-ই! আপাতত স্বামীকে সঙ্গে নিয়ে ঘুরতে বেরিয়েছেন ক্যাট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে