শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ইয়াবা পাচারের মূলহোতা ফারুকসহ ৪ দিনের রিমান্ড মঞ্জুর

কক্সবাজার প্রতিনিধি
  ১৪ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৫২
আপডেট  : ১৪ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৫৪

১৪ লাখ ইয়াবার বিশাল চালান ও নগদ ১ কোটি ৭০ লাখ ৬৮ হাজার ৫০০ টাকা উদ্ধারের ঘটনায় ৪ আসামির চার দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে।

কক্সবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত নম্বর-৪ এর বিজ্ঞ বিচারক জেরিন সুলতানা রোববার রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দেন। আসামিরা হলেন- কক্সবাজার শহরের নজরুল ইসলামের পুত্র জহুরুল ইসলাম প্রকাশ ফারুক (৩৭), শহরের উত্তর নুনিয়াছটার মোজাফফর আহমদের পুত্র নুরুল আলম প্রকাশ বাবু (৫৫), একই এলাকার আবুল হোসেনের পুত্র আবুল কালাম (৫০) এবং আবুল কালামের পুত্র শেখ আবদুল্লাহ (১৯)।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) জেলা গোয়েন্দা শাখা শাখার ওসি শেখ মোহাম্মদ আলীর ১০ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ বিচারক এ আদেশ দেন।

আদালতে আসামিদের পক্ষে রিমান্ড আবেদনের বিপক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো. ছৈয়দ আলম, অ্যাডভোকেট হারুন অর রশিদ, অ্যাডভোকেট আবুল হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি সদর উপজেলার চৌফলদন্ডী ঘাট থেকে ১৪ লাখ পিস ইয়াবা ট্যাবলেট এবং একইদিন বিকেলে মামলার প্রধান আসামি জহুরুল ইসলাম প্রকাশ ফারুকের উত্তর নুবিয়াছটাস্থ বাড়ি থেকে বস্তাভর্তি নগদ এক কোটি ৭০ লাখ ৬৮ হাজার ৫০০ টাকা উদ্ধার করে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ।

কক্সবাজারের মহেশখালী মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ প্রকল্পে কাজ করাতে নিয়ে ৯ রোহিঙ্গাকে আটকের মাধ্যমে এমনই তথ্য পাওয়া গেছে। স্থানীয় সচেতন মহল যারা এই কাজের জন্য দায়ী তাদের গ্রেপ্তার করার জোর দাবি জানিয়েছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে