গায়ে আগুন দিয়ে আত্মহত্যা, স্ত্রীসহ হেনোলাক্সের মালিক গ্রেফতার

গায়ে আগুন দিয়ে আত্মহত্যা, স্ত্রীসহ হেনোলাক্সের মালিক গ্রেফতার
হেনোলাক্সের কর্ণধার নুরুল আমিন। ছবি: সংগৃহীত

জাতীয় প্রেসক্লাব চত্বরে প্রকাশ্যে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করা সাবেক ছাত্রলীগ নেতা ও ব্যবসায়ী গাজী আনিসের মৃত্যুতে দায়ের করা মামলায় হেনোলাক্স গ্রুপের কর্ণধার নুরুল আমিন এবং তার স্ত্রী ফাতেমা আমিনকে গ্রেফতার করেছে র‍্যাব।

মঙ্গলবার (৫ জুলাই) সন্ধ্যার পর রাজধানীর উত্তরা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার আ.ন.ম ইমরান খান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, আগামীকাল বুধবার (৬ জুলাই) বেলা ১১টায় রাজধানীর কারওয়ান বাজার মিডিয়া সেন্টারে এ বিষয়ে সংবাদ সম্মেলনে র‌্যাব বিস্তারিত জানাবে।

এর আগে এই ঘটনায় দুপুরে হেনোলাক্স কোম্পানির মালিকের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা হয়। কাজী আনিসের ভাই নজরুল ইসলাম মামলাটি করেন। মামলায় হেনোলাক্স কোম্পানির মালিক ও তার স্ত্রীকে আসামি করা হয়।

শাহবাগ থানার এসআই গোলাম হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে বিকেলে জানান, বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনা করছে পুলিশ।

গতকাল সোমবার (৪ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাব চত্বরে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আনিস। পরে তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হলে তাকে সেখান থেকে আইসিইউতে ভর্তি করা হয়।‌‌ মঙ্গলবার সকালে তিনি মারা যান। তার শরীরের ৯০ ভাগ পুড়ে গিয়েছিল বলে জানান চিকিৎসক।

শরীরে আগুন দেয়ার আগে কাজী আনিস তার ফেসবুক আইডিতে হেনোলাক্স কোম্পানিতে এক কোটি টাকা বিনিয়োগ করেছিলেন বলে জানান। এছাড়াও তিনি কোম্পানিটির মালিকের কাছে টাকা পাচ্ছেন না বলে অভিযোগ করেন। সেই স্টাটাসে তিনি তার টাকা ফেরত পেতে প্রধানমন্ত্রীসহ অনেকের কাছে সহযোগিতা কামনা করেন। এই দাবিতে তিনি জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনও করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে